সোমবার, ২৩ মে ২০২২, ০১:২২ অপরাহ্ন

টেকনাফে কোস্টগার্ডের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক-৩

আবুল ফয়েজ, টেকনাফ :
  • আপডেট টাইম : রবিবার, ৭ জুন, ২০২০
  • ৩৫৫ বার পঠিত

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে কোস্টগার্ড। এসময় তিন পাচারকারীকে আটক করা হয়। গত রবিবার রাতে পৃথক অভিযান দুটি পরিচালনা করেন টেকনাফ স্টেশন কোস্টগার্ড।

কোস্টগার্ড সদর গোয়েন্দা পরিদপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার এম. হায়াত ইবনে ছিদ্দিক জানান, গত রবিবার রাত ৯ টায় টেকনাফ ষ্টেশন কোস্টগার্ড কেয়ারী ঘাট এলাকায় সন্দেহভাজন এক ব্যক্তির ব্যাগ তল্লাশি করে ব্যাগের ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।এসময় ইয়াবা বহনকারী ব্যক্তি উপজেলার জাদিমুরা এলাকার নুর হোসেনের ছেলে মো. ওসমানকে(২২) আটক করা হয়।

এছাড়া একই দিন সন্ধ্যা ৭ টার দিকে টেকনাফ স্টেশন কোস্টগার্ডের অস্থায়ী চেকপোস্টের সামনে একটি সিএনজি চালিত অটোরিক্সা তল্লাশি করে চার হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এসময় মোহাম্মদ আব্দুর রহিম (৩২) ও মো. ইসমাইল (২২) নামে দুই পাচারকারীকে আটক করা হয়।

কোস্টগার্ড কর্মকর্তা জানান, আটককৃত তিনজন ইয়াবা পাচারকারী ও উদ্ধারকৃত ১৪ হাজার পিস ইয়াবা পরবর্তী পদক্ষেপ গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়য়েছে বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs