বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন

টেকনাফে ছাত্রলীগ নেতাকর্মীর উপর হামলার ঘটনায় মামলা,প্রতিবাদে বিক্ষোভ মিছিল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩০ মে, ২০২২
  • ১১২ বার পঠিত

সাইফুদ্দীন আল মোবারক:

কক্সবাজারের টেকনাফে ছাত্রলীগের নেতাকর্মীদের উপর ছাত্রদলের হামলার ঘটনায় এজাহারে ২৯জনের নাম উল্লেখ করে ৫০/৬০জন অজ্ঞতানামা আসামি করে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার এই মামলা দায়ের করা হয় বলে নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান।

এইদিকে ছাত্রলীগের নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্নার সভাপতিত্বে টেকনাফ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের অংশগ্রহণে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন । সোমবার বিকেল চারটার দিকে উপজেলার হোয়াইক্যং স্টেশনে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত প্রতিবাদ সভায় টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম বলেন, আমরা দলীয় নেতৃবৃন্দের সাথে বসে একটি সিন্ধান্তে উপনিত হবো। এর পরে এই হামলার উচিত জবাব দেয়া হবে।

টেকনাফ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদ বলেন, বিএনপি-ছাত্রদলের সন্ত্রাসীরা ভবিষ্যতে এরকম কোনো গুপ্তচোরা হামলা করলে আর প্রতিবাদ করব না। সরাসরি প্রতিরোধের মাধ্যমে তাদের বিতাড়িত করা হবে।

টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা ছাত্রলীগের উপর হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনতে প্রশাসনকে অনুরোধ করেন। অন্যথায় কঠোর আন্দোলন করতে বাধ্য হবে বলেও হুশিয়ারি দেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা আওমীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর, হোয়াইক্যং আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট মঈনুল হোসেন চৌধুরী, কৃষকলীগনেতা আমান উল্লাহ আমানসহ প্রমুখ।

উল্লেখ্য, গত ২৯ মে বিকেল সাড়ে পাঁচটার দিকে ছাত্রদলের নেতাকর্মীরা হোয়াইক্যং স্টেশনে বিক্ষোভ মিছিল করে। মিছিলের কিছুক্ষণ পরে ফিরে এসে হঠাৎ হোয়াইক্যং স্টেশনে দাঁড়িয়ে থাকা ছাত্রলীগের নেতাকর্মীদের উপর অতর্কিত হামলা চালায়। এতে ওই ইউনিয়নের উত্তর শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ওয়াসিম, সায়েম, কাইয়ুম, নয়ন গুরুতর আহত হয়। তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। আহতরা বর্তমানে কক্সবাজার ও চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!