শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে চন্দনাইশের দুই সহোদর নিহত |বাংলাদেশ দিগন্ত

ওসমান আল হুমাম,কক্সবাজার:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৬২৪ বার পঠিত

কক্সবাজার টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ চট্টগ্রাম চন্দনাইশ উপজেলার দুই সহোদর নিহত এবং ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শুক্রবার ভোর রাতে টেকনাফ মডেল থানা পুলিশের একটি চৌকস আভিযানিক দল আটক আসামিদের স্বীকারোক্তি মোতাবেক মাদক পাচারকারীদের সংবাদ পেয়ে টেকনাফের চকবাজার এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা পুলিশকে গুলি ছুড়লে পুলিশের এএসআই মাযহারুল, কনস্টেবল দিন ইসলাম ও আমজাদ হোসেন আহত হয়। তখন পুলিশও আত্মরক্ষার্থে কয়েক রাউন্ড পাল্টা গুলিবর্ষণ করলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল থেকে ২০ হাজার ইয়াবা,২টি অস্ত্র ও ১১টি কার্তুজসহ গুলিবিদ্ধ অবস্থায় চট্টগ্রামের চন্দনাইশের আমিনুল হকের পুত্র মোঃ ফারুক (৩৭) ও আজাদুল হককে (২৪)গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে।

আহত পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। গুলিবিদ্ধ দুই মাদক কারবারী সহোদরদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। কর্তব্যরত চিকিৎসক দু’ভাইকে মৃত্য ঘোষণা করেন।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ অভিযানের সত্যতা নিশ্চিত করেন। এই ঘটনায় জড়িতদের সংশ্লিষ্ট আইনে মামলা প্রস্তুতি চলছে।
তবে এ অভিযানের মাধ্যমে টেকনাফে বহিরাগত মাদকের বড় দুই শীর্ষ ডিলার বিয়োগ হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!