রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

টেকনাফে পেশাদারিত্বের সাথে সমন্বয় করে কঠোর হাতে মাদক দমন করা হবে-ডিআইজি |বাংলাদেশ দিগন্ত

আরাফাত সানী,টেকনাফ:
  • আপডেট টাইম : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৬৩ বার পঠিত

কক্সবাজারের টেকনাফ মডেল থানা পরিদর্শন করেছেন চট্টগ্রাম বিভাগীয় ডিআইজি মোঃ আনোয়ার হোসেন। এসময় তিনি নতুন পুলিশ সদস্যদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

৩০ সেপ্টেম্বর (বুধবার) সকালে টেকনাফ মডেল থানায় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসেনের সাথে উপস্থিত ছিলেন কক্সবাজারের নবাগত পুলিশ সুপার হাসানুজ্জামানসহ বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।

তিনি উপস্থিত পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেছেন,আজ থেকে টেকনাফের পুলিশ পেশাদারিত্ব দিয়ে সাধারণ মানুষের সর্বোচ্চ সেবা নিশ্চিত করবে। সংশ্লিষ্ট বাহিনী, সংস্থা এবং সমাজের গ্রহণযোগ্য সৎ ব্যক্তিদের সাথে সমন্বয় করে মাদক কারবারী, সেবী ও অপরাধীদের তালিকা তৈরী করে মাদকসহ যাবতীয় অপরাধ কঠোর হাতে দমন করা হবে। রোহিঙ্গা অধ্যূষিত এই জনপদে রোহিঙ্গা অপরাধীদের দমনের জন্য ত্রাণ ও শরণার্থী প্রত্যাবাসন কমিশনার, এপিবিএনের ২টি ব্যাটালিয়নের সাথে সমন্বয় করে পুলিশ কাজ করবে। আমি কোন পৃলিশ সদস্য থেকে অতীতের অনুশোচনামূলক কাজ নয় জনহিতকর এবং গৌরবের কাজ আশা করি। দুষ্টের দমন আর শিষ্টের লালনের লক্ষ্যেই কক্সবাজারে পুলিশের বিশেষ মিশন শুরু হয়েছে। কোন ধরনের দালাল, টাউট-বাটপার এবং খারাপ লোকের স্থান হবেনা। এই ব্যাপারে পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহায়তার মনোভাব নিয়ে সবাইকে এগিয়ে আসার আহবান জানান। এছাড়াও বিভিন্ন বিষয়ে নবাগত পুলিশ সদস্যদের দিক নির্দেশনা প্রদান করেন। এরপর তিনি টেকনাফ ত্যাগ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!