রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম :
উখিয়ার মুবিন স্থানীয় পত্রিকা থেকে পেলেন পদন্নোতি এবং বেস্ট কো- অপারেশন সম্মাননা সাবরাং উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের বিজয় সংবর্ধনা প্রথম শ্রেণির শিক্ষার্থীর বয়স ১০৭ বছর! |বাংলাদেশ দিগন্ত প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ মরজিনা মেম্বার অসুস্থ হয়ে চিকিৎসার জন্য ঢাকায়,সকলের দোয়া কামনা করেছেন টেকনাফে কমিউনিটি পুলিশিং ডে পালিত | বাংলাদেশ দিগন্ত যুবক কে অপহরণ করে বিয়ে করলেন তরুণী |বাংলাদেশ দিগন্ত প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর | বাংলাদেশ দিগন্ত ইসলাম ত্যাগ করে দেখেন দুই দিন মন্ত্রী থাকতে পারেন কিনা | বাংলাদেশ দিগন্ত টেকনাফে বিএমএসএফ এর পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান |বাংলাদেশ দিগন্ত

টেকনাফে প্রীতি ফুটবল ম্যাচে যুবদলের কাছে ছাত্রদলের পরাজয় |বাংলাদেশ দিগন্ত

এম এ হাসান,টেকনাফ:
  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫৭ বার পঠিত

টেকনাফ বাহারছড়া ইউনিয়ন উত্তর ও দক্ষিণ শাখার যৌথ উদ্যোগে ছাত্রদলের সঙ্গে যুবদলের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে যুবদলের কাছে ১ গোলে পরাজিত হয় ইউনিয়ন ছাত্রদল।

শনিবার(৬ ফেব্রুয়ারি) বাহারছড়া স্থানীয় জাহাজপুরা ইকোপার্ক বেষ্টিত হাজি মোহাজের স্টেডিয়ামে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।
একদিকে ইউনিয়ন যুবদল একাদশ বনাম
অন্যদিকে একই ইউনিয়নের ছাত্রদল একাদশ টীম অংশ গ্রহণ করেন।দীর্ঘ ১ঘন্টা খেলার মধ্যে ২য় রাউন্ডের মাঝামাঝি সময়ে যুবদলের ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় জসিম উদ্দিনের গোলে জয় লাভ করে যুবদল।খেলা সার্বিক পরিচালনা ও আয়োজন করেন জালাল উদ্দিন সিনিয়র যুগ্ন আহবায়ক টেকনাফ উপজেলা যুবদল।

প্রধান অতিথি এডভোকেট হাসান ছিদ্দিকী সভাপতি টেকনাফ উপজেলা বিএনপি। বিশেষ অতিথি শাহদাত হোছাইন-সাধারণ সম্পাদক টেকনাফ উপজেলা বিএনপি,মুহাম্মদ কাইয়ুম- আহবায়ক টেকনাফ উপজেলা যুবদল,জোনায়েদ আলী চৌধুরী, আবদুল আমিন আবুল- সাবেক সিনিয়র যুগ্ন আহবায়ক টেকনাফ উপজেলা যুবদল, টেকনাফ উপজেলা যুবদল,ছাবের আহমদ -বাহারছড়া ইউনিয়ন উত্তর শাখা বিএনপি, ছৈয়দ আহমদ -সাধারণ সম্পাদক বাহারছড়া ইউনিয়ন দক্ষিন শাখা বিএনপি। হেলাল উদ্দিন মেম্বার- বাহারছড়া ইউনিয়ন বিএনপি,হোছন আহমদ-সভাপতি টেকনাফ উপজেলা শ্রমিকদল,জাহেদ হোছাইন মাহমুদ- টেকনাফ উপজেলা শ্রমিকদল, ছৈয়দ কাশেম-যুগ্ন আহবায়ক বাহারছড়া ইউনিয়ন উত্তর শাখা বিএনপি। এছড়া উপস্থিত ছিলেন হেলাল মেম্বার টেকনাফ উপজেলা শ্রমিকদল। মুহাম্মাদ ইলিয়াস সাবেক সভাপতি বাহারছড়া ইউনিয়ন উত্তর শাখা যুবদল। মুহাম্মদ সেলিম উল্লাহ যুগ্ন আহবায়ক টেকনাফ উপজেলা যুবদলজয়নাল আবেদীন জয় সদস্য সচিব বাহারছড়া ইউনিয়ন উত্তর শাখা যুবদল ও বেলাল উদ্দিন সহ সভাপতি বাহারছড়া ইউনিয়ন উত্তর শাখা ছাত্রদল।মামুন অর রশিদ বাহাদুর সভাপতি বাহারছড়া ইউনিয়ন উত্তর শাখা ছাত্রদল। সোহেল রানা সাধারণ সম্পাদক টেকনাফ উপজেলা ছাত্রদল। আরও উপস্থিত ছিলেন বশির আহমদ। মুহাম্মদ বেলাল। জসিম উদ্দিন। রেফারি আবছার মাহমুদ। সহকারী রিফারী মুহাম্মদ সেলিম ও সাদ্দাম হোসেনসহ স্থানীয় বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!