রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

টেকনাফে বাহারছড়ায় মাদরাসার ছাত্র অপহরণের অভিযোগ |বাংলাদেশ দিগন্ত 

মোঃ আরাফাত সানী, টেকনাফ
  • আপডেট টাইম : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৪৪৯ বার পঠিত

 

টেকনাফের বাহারছড়া এলাকার চ্ছপিয়ার বাসিন্দা মাদ্রাসা পরোয়া ছাাত্র আবদুল আজিজ কে প্রতিপক্ষরা অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে টেকনাফ মডেল থানায় ফরিদ মিয়া বাদী হয়ে ৩জনের বিরোদ্ধে অভিযোগ দাখিল করেছে বলে জানায়। অভিযোগ সূত্রে জানা যায়, ৪ নভেম্বর দুপুর ১ঘটিকার সময় আমার অপহৃত ছেলে আবদুল আজিজ পাশের দোকানে নাস্তার জন্য যাই। সেখানে একই এলাকার ছৈয়দ হামজার ছেলে আবদুল্লাহ অপহৃতকে জরুরী কথা আছে বলে দেখা করতে বলে।

ছেলে বাড়ীতে নাস্তা রেখে তার সাথে দেখা করতে গিয়ে আর ফিরে আসেনি। তাকে বিভিন্ন স্থানে খোঁজ করেও সন্ধান না পেয়ে মৃত অলিচানের ছেলে ছৈয়দ হামজা, ছৈয়দ হামজার ছেলে আবদুল্লাহ ও ছৈয়দ আলমের ছেলে রায়হানকে বিবাদী করে থানায় অভিযোগ করেছে। অভিযোগ সুত্রে আরো জানা যায়, বিবাদীরা মুক্তিপণ আদায়ে তাকে অজ্ঞাত স্থানে নিয়ে আটকে রেখেছে। বাদী ফরিদ মিয়া আরো জানান তার অপহৃত ছেলে এবতেদায়ী মাদরাসার ৪র্থ শ্রেণীর নিয়মিত ছাত্র। তিনি আরো জানান আমাার ছেলেকে অপহরণ করার পর আমি যখন জিজ্ঞেস করি উল্টো আমাকে হুুমকি, ধমকি দিয়ে যাচ্ছে, এ বিষয়ে আমি আইন শৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!