বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৭ পূর্বাহ্ন

টেকনাফে বিএমএসএফ এর পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান |বাংলাদেশ দিগন্ত

প্রেস বিজ্ঞপ্তি :
  • আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ২৫০ বার পঠিত

টেকনাফ(কক্সবাজার)
সাংবাদিক সুরক্ষা আইন’ প্রণয়ণের দাবিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবর টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

রবিবার (১৭ই অক্টোবর) সাড়ে ১১ টার দিকে
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর টেকনাফ উপজেলার শাখা
কমিটির পক্ষ থেকে এই স্মারকলিপি প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন,(বিএমএসএফ) টেকনাফ উপজেলার শাখার সভাপতি আবুল কালাম আজাদ, সিনিয়র সহ-সভাপতি আবদু সালাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ শেখ রাসেল, যুগ্ন সাধারণ সম্পাদক নাছির উদ্দীন রাজ ও জিয়াউল হক, সাংগঠনিক সম্পাদক আরাফাত সানি,আজিজুল্লাহ, অর্থ সম্পাদক এম এ হাসান, দপ্তর সম্পাদক সাইফুদ্দীন আল মোবারক, আইসিটি সম্পাদক আবদুল আজিজ, সাইফুল ইসলাম প্রমূখ।

এসময় টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী অফিসিয়াল কাজে চট্রগ্রাম চলে যাওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার পত্র গ্রহণ শাখায় স্মারকলিপি জমা প্রদান করা হয়।

উল্লেখ্য যে; এ কর্মসূচী সফল করার জন্য বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ এর কেন্দ্রীয় সভাপতি শহিদুল ইসলাম পাইলট ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর নির্দেশিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এবং সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সকল শাখাসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দের প্রতি সাংবাদিক সুরক্ষা আইন বাস্তবায়নের জন্য আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!