সোমবার, ২৩ মে ২০২২, ০১:২৫ অপরাহ্ন

টেকনাফে বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫৭ বার পঠিত

টেকনাফ উপজেলা বাহারছড়া ইউনিয়নের মাথাভাঙ্গা এলাকার সৈয়দ হোসাইনের পুত্র ইসহাক আহমদ (২২) এর বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ এনেছে এক তরুণী। এ বিষয়ে সংশ্লিষ্ট কেন্দ্রে লিখিত অভিযোগ করেছে তরুণী।

তরুণী জানান, অভিযুক্ত যুবক ইসহাক আহমদ এর বাড়ি মাথাভাঙ্গা এলাকায়। লিখিত অভিযোগে তরুণী জানান, গত-৭ মাস খানেক আগে ওই যুবকের সাথে তার পরিচয় হয়। ইসহাক আহমদ মুঠোফোনে যোগাযোগ রেখে তাকে বিয়ের আশ্বাসে শারীরিক সম্পর্কে প্রস্তাব দেয়। এরপর তারা দু’জন বিভিন্ন সময় দেখা করে। পরে তাদের দুজনের মধ্যে বিভিন্ন সময় দেখা করে শারীরিক সম্পর্ক হয় বলে জানিয়েছেন তরুণী।

উল্লেখ্য: গত, ১৬-০৮-২০২১ ইং তারিখ বাড়িতে কেউ না থাকায় বাড়িতে একান্ত রাত্রিযাপনের চেষ্টা করলে। রাত আনুমানিক ৯টার দিকে স্থানীয় এলাকার লোকজন খবর পেয়ে বাড়ি ঘিরে ওই যুবককে ধরে আটকে রাখে। পরে উভয়ই পক্ষের লোকজন দীর্ঘ আলোচনা সমালোচনার পর ঘটনা ধামাচাপা দিয়ে বিয়ের প্রস্তাবে রাজি হয়ে স্ট্যাম্পে বিয়ের চুক্তি অঙ্গিকার করে। কিন্তু এখন তার জন্য অন্য মেয়ে খুঁজতেছে পরিবার । সে তরুনিকে ৭ মাসে অনেকবার শারীরিক সম্পর্কে বাধ্য করেছেন বলে জানিয়েছেন। তরুণী বলেন আমার জীবন নষ্ট করে ফেলেছে। তিনি আরো জানান, একপর্যায়ে ইসহাক আহমদ তাকে বিয়ে করবেন না বলে জানিয়েছেন। এবং যোগাযোগ বন্ধ করে দেন।

বাহারছড়া ইউনিয়নের ৭নং ইউপি সদস্য : ফরিদুল্লাহ’র সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার কাছে বিচার আসছিল, এলাকার প্রতিনিধি হিসেবে ঘটনাটা সমাধানে আনার চেষ্টা করছিলাম, উভয়পক্ষ সমাধানে না আসায় আইনি প্রক্রিয়া নিতে বলি।

এ বিষয়ে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুর মোহাম্মদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ প্রেক্ষিতে তদন্ত করা হবে। যদি মামলা দায়ের করতে চায়। তাহলে তদন্ত কেন্দ্রে নয়, থানায় লিখিত অভিযোগ করতে হবে বলে জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs