শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

টেকনাফে মাদক ব্যবসায়ীদের দু’গ্রুপের গোলাগুলিতে নিহত-৪ |বাংলাদেশ দিগন্ত

ওমর ফারুক,হোয়াইক্যং :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ৫০৩ বার পঠিত

কক্সবাজারের টেকনাফের খারাংখালী সীমান্তে মিয়ানমার হতে মাদকের চালান এনে নিজেদের মধ্যে ভাগ-বাটোয়ারা নিয়ে দু’পক্ষের গোলাগুলিতে ৪জন মাদক কারবারী নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল হতে ইয়াবা, অস্ত্র ও বুলেট উদ্ধার করেছে।

২৮জুলাই (মঙ্গলবার) ভোরের দিকে উপজেলার হোয়াইক্যং খারাংখালী সীমান্ত দিয়ে বড় ধরনের একটি মাদকের চালান আসে। দু’পক্ষের মধ্যে এই মাদকের চালানের ভাগ-বাটোয়ারা নিয়ে সংঘর্ষ এবং গোলাগুলি শুরু হয়। খবর পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কাঁচার পাড়া পাহাড়ের দিকে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল তল্লাশী করে ৫০হাজার ইয়াবা, ২টি দেশীয় তৈরী এলজি, ৪ রাউন্ড তাঁজা বুলেটসহ গুলিবিদ্ধ অবস্থায় নয়াবাজার পূর্ব সাতঘরিয়া পাড়ার নুর আহমদের পুত্র মোহাম্মদ ইসমাঈল ওরফে ইমাইন্যা (২৫), পূর্ব মহেশখালীয়া পাড়ার মৃত হাকিম আলীর পুত্র মোঃ আনোয়ার (২৪), মৃত আব্দুস সালামের পুত্র নাছির (২৩) এবং হোয়াইক্যং আমতলী ঘোনার পাড়ার আব্দুল মালেকের পুত্র আনোয়ার হোসেন (২৫) কে উদ্ধার করে।
তাদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান হতে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চলমান মাদক বিরোধী অভিযানে মাদকের চালান নিয়ে এই ধরনের ঘটনা খুবই দুঃখজনক। তদন্ত স্বাপেক্ষে এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে পৃথক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!