সোমবার, ২৩ মে ২০২২, ০৩:৩১ অপরাহ্ন

টেকনাফে লন্ডন টাইমসের ৫ম বর্ষপূর্তি ও ৬ষ্ঠ বর্ষ পদার্পণ উদযাপন |বাংলাদেশ দিগন্ত

এম এ হাসান,টেকনাফ:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৩৭৩ বার পঠিত

কক্সবাজারের টেকনাফ শামলাফুর উপকূলীয় সাংবাদিক ফোরামের অফিসে লন্ডন টাইমসের ৫ম বর্ষপূর্তি ও ৬ষ্ঠ বর্ষ পদার্পণ উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার( ১৬ মার্চ)২০২১ইং তারিখ সকাল ১১.ঘটিকায় টেকনাফ বাহারছড়া শামলাপুর বাজারে উপকূলীয় সাংবাদিক ফোরাম অফিসে (উখিয়া-টেকনাফ) লন্ডন টাইমসের চট্টগ্রাম বিভাগ প্রধান আজিজ উল্লাহ’র সভাপতিত্বে বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।এসময় উপস্থিত ছিলেন উপকূলীয় সাংবাদিক ফোরাম(উখিয়া-টেকনাফ) সদস্য বৃন্দরা। অনুস্ঠান শুরুতে সুমধুর কন্ঠে পবিত্র কুরআন তিলাওয়াত সূচনায় হাফেজ আব্দুর রহমান,উপস্থিত ছিলেন উপকূলীয় সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি হাফেজ মোজাম্মেল হক ও জাহাজপুরা সরকারি প্রাথমিক বিদ্যালায়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলম মুকুল।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাইফুল্লাহ কোম্পানি বক্তব্যে বলেন,
লন্ডন টাইমস নিয়মিত আমি পড়ি এবং তারা বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরেন। ভবিষ্যতে এর ধারা অব্যাহত থাকুক এবং সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরুন। সমাজের অনিয়ম গুলো প্রকাশ করার জন্য অনুরোধ করেন।

বিশেষ অতিথির বক্তব্যে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নুর মোহাম্মদ বলেন, আমি লন্ডন টাইমসের একজন পাঠাক এই পত্রিকার মাধ্যমে সত্যি ও বস্তু নিষ্ঠ নিউজ গুলো তুলে ধরা হয়।এই পত্রিকা অন্যায়ের সাথে আপোষহীন৷ যে কোন ঘটনার গভীরে গিয়ে সত্যতা যাচাই-বাছাই করে সংবাদ প্রকাশ করে।

এছড়া উপস্থিত ছিলেন, উপকূলীয় সাংবাদিক ফোরাম সভাপতি আনোয়ার হোসেন, উপকূলীয় সাংবাদিক ফোরামের উপদেষ্টা নজুরুল ইসলাম।
বাহারছড়া ইউনিয়ন ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ সোনালী, ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য হুমায়ুন কাদের চৌধুরী,যায়যায়দিনের টেকনাফ প্রতিনিধি আরফাত সানি,
সময়ের আলো পত্রিকার টেকনাফ প্রতিনিধি শেখ রাসেল, দৈনিক রূপালী সৈকতের টেকনাফ
প্রতিনিধি এম এ হাসান,ঢাকা টাইমসের টেকনাফ প্রতিনিধি সাইফুদ্দিন আল মোবারক, অনলাইন পত্রিকা টেকনাফ৭১ এর রিপোর্টার আব্দু রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সেলিম উল্লাহ ও মোহাম্মদ ইকবাল
প্রমুুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs