শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

টেকনাফে সাংবাদিকদের কটুক্তি করে ফেসবুকে স্ট্যাটাস: আইনি ব্যবস্থা নেয়ার দাবি |বাংলাদেশ দিগন্ত

টেকনাফ প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৫৫৪ বার পঠিত

কক্সবাজার টেকনাফে সাংবাদিকদের কটাক্ষ এবং গালাগালি করে মোঃ ইব্রাহিম (২৮) নামে এক যুবক ফেসবুকে স্ট্যাটাস দিয়েছে। এই নিয়ে টেকনাফের সাংবাদিকরা ক্ষোভ প্রকাশ করেছে।

সে টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়া এলাকার বাসিন্দা। তবে স্থানীয় লোকজন বলেন, সে পুরাতন মিয়ানমারের নাগরিক বলে জানিয়েছেন। এদিকে টেকনাফের কর্মরত সাংবাদিকরা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

সেই বিভিন্ন সময় ফেসবুকে ফেক আইডি ব্যবহার করে রাষ্ট্রবিরোধী লেখালেখি করেন বলেও গোপন সূত্রে জানায়ায়। পাশাপাশি তার বিরুদ্ধে মাদক সংশ্লিষ্ট অভিযোগ ও রয়েছে।

কর্মরত সাংবাদিক আরফাত সানি বলেন, ইব্রাহিম বিভিন্ন সময়ে সিনিয়র সাংবাদিকদের কটাক্ষ করে কথা বার্তা বলেছেন। যা খুবই দুঃখ জনক।

এ বিষয়ে কর্মরত সাংবাদিক ও ছাত্রলীগ নেতা মোঃ শাহিন বলেন ইদানিং তিনি পৌর এলাকার বিভিন্ন ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে ফেসবুকে কটাক্ষ লেখালেখি করে আসছে।
এ বিষয়ে উপজেলা প্রশাসনের প্রতি অনুরোধ করছি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হোক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!