বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:১১ পূর্বাহ্ন

টেকনাফে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার |বাংলাদেশ দিগন্ত

ওমর ফারুক,হোয়াইক্যং :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ৪৪৬ বার পঠিত

কক্সবাজার জেলার সর্ব দক্ষিণের উপজেলা টেকনাফ।যে উপজেলাকে বলা হয় মাদকের রাজধানী।প্রতিদিনই আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক হচ্ছে ইয়াবা! আইনশৃঙ্খলা বাহিনীর সাঁড়াশি অভিযানের পরেও বন্ধ হচ্ছেনা মাদক ব্যবসা। আইনশৃঙ্খলা বাহিনীর সাথে হচ্ছে প্রতিদিনই বন্দুকযুদ্ধ।

অাজ ও টেকনাফে বিজিবি জওয়ানেরা অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ১লাখ ৩০হাজার পরিত্যক্ত ইয়াবা উদ্ধার করেছে।

২৮ জুলাই ভোররাত দুই টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের বিশেষ একটি টহল দল মিয়ানমার হতে বড় ধরনের মাদকের চালান আসার সংবাদ পেয়ে উপজেলার হ্নীলা রোহিঙ্গা অধ্যূষিত নাফনদী সংলগ্ন কেওড়া বাগানে অবস্থান নেয়।২জন মাদক কারবারী নাফনদী সাঁতরিয়ে কেওড়া বাগান হয়ে উঠে আসার পথে তাদের দাড়ানোর জন্য চ্যালেঞ্জ করলে বস্তাটি ফেলে বাগান দিয়ে পালিয়ে যায়। তখন ঘটনাস্থল তল্লাশী করে কাঁদার ভেতরে লুকানো ১টি বস্তা উদ্ধার করে। তা ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৩ কোটি ৯০লক্ষ টাকা মূল্যমানের ১লাখ ৩০হাজার ইয়াবা পাওয়া যায়।

তা পরবর্তীতে উর্ধ্বতন মহল, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, মিডিয়া কর্মী ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে বলে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ ফয়সল হাসান খান (পিএসসি) এই অভিযানের সত্যতা নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!