মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:২১ অপরাহ্ন

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার-২

টেকনাফ সংবাদদাতা :
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৫৮ বার পঠিত

কক্সবাজারের টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারি পরিচালক সিরাজুল মোস্তফা জানান, আজ শুক্রবার সন্ধ্যায় টেকনাফ পৌরসভার উপরের বাজার এলাকার কোম্পানী মার্কেটের সামনে এ অভিযান চালানো হয়।
আটক দুইজন হলেন- টেকনাফ পৌরসভার জালিয়াপাড়ার মৃত মোকতার আহমদের ছেলে শাহ আলম (৪২) এবং একই এলাকার মৃত মোহাম্মদ হাসিমের ছেলে জাকির হোসেন (৫০)।
সিরাজুল মোস্তাফা বলেন, সন্ধ্যায় টেকনাফ পৌরসভার উপর বাজার এলাকায় কোম্পানী মার্কেটের সামনে মাদকের চালান লেনদেনের জন্য কতিপয় লোকজন অবস্থান করছে খবরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল অভিযান চালায়। এসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্দেহনজক দুইজন লোক দৌঁড়ে পালানোর চেষ্টা চালায়। পরে ধাওয়া দিয়ে তাদের আটক করতে সক্ষম হয়।এসময় আটক ব্যক্তিদের সঙ্গে থাকা দুইটি শপিং ব্যাগের (প্রত্যেকের কাছে একটি করে শপিং ব্যাগ) পাওয়া যায় ২০ হাজার ইয়াবা।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এ কর্মকর্তা বলেন, আটকদের বিরুদ্ধে আগে কোন ধরণের মাদক মামলা রয়েছে কিনা এ ব্যাপারে খোঁজ-খবর নেওয়া হচ্ছে। আটক ব্যক্তিরা সংঘবদ্ধ মাদকপাচারকারি চক্রের সদস্য। উদ্ধার হওয়া ইয়াবাগুলো কতিপয় মাদক কারবারি চক্রের সদস্যদের হাতে তুলে দিতে আটকরা বহন করে নিয়ে যাচ্ছিল।
সিরাজুল মোস্তফা বলেন,আটক ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলার প্রস্তুতি চলছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!