বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

টেকনাফ উপজেলায় যুবকদের সচেতনতা বৃদ্ধি করতে একলাব’ এর অনুষ্ঠান সম্পন্ন

সাঈদুল ইসলাম ফরহাদ,টেকনাফ:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৫৯৭ বার পঠিত

UNDP কক্সবাজার ও ড্যানিডার সহযোগিতায় একলাবের বাস্তবায়নে সামাজিক সংহতি প্রকল্পের আওতায় ৯জুলাই দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত হোয়াইক্যং সরকারি প্রাথমিক বিদ্যালয় হল রুমে যুবকদের নিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে সচেতনতা বৃদ্ধির লক্ষে টেকনাফ উপজেলার যুবকদের সাথে একটি সচেতনতা মূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়।।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব হোয়াইক্যং কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ও হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব হারুন রশিদ সিকদার।। প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জনাব মঞ্জুর আলম,কর্মকর্তা টেকনাফ উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর এবং বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সামাজিক সংহতি প্রকল্প ব্যবস্হাপক মোহাম্মদ কেফায়েত উল্লাহ সাজ্জাদ।

বক্তারা উপস্থিত যুবকদেরকে সামাজিক অপরাধমূলক বিভিন্ন কর্মকান্ড থেকে নিজেদেরকে বিরত রাখার জন্য দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন,যেখানে লিঙ ভিত্তিক বৈষম্য,মাদক,মানব পাচার, পলিথিন ব্যবহার রোধ করা ও করোনা সংক্রমণ থেকে নিজেকে সুরক্ষিত রেখে অন্যকে করোনা সংক্রমণ সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষে বক্তব্য রাখেন। এছাড়াও যুবকদেরকে দীর্ঘ সময় ঘরে বসে থাকায় যারা কর্মহীন তাদের উদ্দেশ্যে বলেন হতাশ না হয়ে কর্ম সংস্হান সৃস্হি করার জন্য উৎসাহ প্রদান করেন। অনুষ্ঠানের শুরুতে উপস্থিত সকলের মাঝে একলাবের উদ্ধোগে মাস্ক ও সাবান প্রদান করা হয় এবং স্বাস্হবিধি মেনে চলার জন্য উপস্থিতিদের হ্যান্ড স্যানিটাইজারের মাধ্যমে স্যানিটাইজড করা হয়।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আহমেদ সাহেদ ও রফিকুল ইসলাম, কমিউনিটি মুভিলাইজার, একলাব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!