বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৯ পূর্বাহ্ন

টেকনাফ বাহারছড়ায় কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিল ছাত্রলীগ |বাংলাদেশ দিগন্ত

ওমর ফারুক,টেকনাফ:
  • আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৪০২ বার পঠিত

দেশের করোনার কারণে কেটে খাওয়া মানুষের অবস্থা দিন দিন খারাপ হয়ে যাচ্ছে।আমাদের দেশের প্রধান খাদ্যের মধ্যে অন্যতম খাদ্য হচ্ছে ভাত।একারণে মাননীয় প্রধানমন্ত্রী শেষ হাসিনার নির্দেশে সারা দেশে দরিদ্র কৃষকদের ধান কেটে দেওয়ার কর্মসূচি শুরু করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

এরই ধারাবাহিকতায় টেকনাফ উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম মুন্নার নেতৃত্বে কক্সবাজারের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের শীলখালী এলাকার রহমত উল্লাহর এক একর জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছে টেকনাফ উপজেলা ছাত্রলীগ।

বুধবার (২৮এপ্রিল) টেকনাফ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতির নেতৃত্বে বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সহযোগিতায় ধান কাটা হয়।

সে আহ্বানে সাড়া দিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর নির্দেশে ধান কেটে কৃষকের ঘরে তুলে দিচ্ছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। তারই ধারাবাহিকতায় অসহায় কৃষক রহমত উল্লাহর পাশে দাঁড়িয়েছে টেকনাফ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

, সাইফুল ইসলাম মুন্না জানান, বাম্পার ফলন হলেও করোনা পরিস্থিতিতে শ্রমিক ও আর্থিক সংকটের কারণে ধান কাটা নিয়ে বিপাকে পড়েছেন অনেক কৃষক। কৃষকদের পাশে দাঁড়াতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এই ধানকাটা কার্যক্রমে অংশগ্রহণ করছে এবং নির্দেশ দিয়েছে অসহায় কৃষকের ধান কাটতে। তারই ধারাবাহিকতায় এই ধানকাটা কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে। এই ধান কাটা কার্যক্রম টেকনাফ উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে চলমান থাকবে’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!