বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

টেকনাফ বাহারছড়ায় দুগ্ধজাত শিশু ফেলে মা নিখোঁজ – বাংলাদেশ দিগন্ত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৬৩ বার পঠিত

টেকনাফের উপকূলীয় বাহারছড়ায় পারিবারিক কলহের জেরধরে ৬ মাসের দুগ্ধজাত শিশু রেখে উধাও হয়ে গেছে মা। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলেও দুগ্ধজাত শিশু নিয়ে বেকায়দায় রয়েছে পিতা। এই ব্যাপারে একটি জিডি/অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছে।

টেকনাফ বাহারছড়া কচ্ছপিয়া পিনিস ভাঙা এলাকা থেকে স্বামীর প্রহরের জের ধরে ৬মাসের দুধের শিশু রেখে নিখোঁজ রয়েছে ইয়াসমিন আক্তার নামের এক যুবতী।
জানা যায়,গত ২০ সেপ্টেম্বর রাতে টেকনাফ বাহারছড়া ফিনিস ভাঙ্গা এলাকায় নুরুল আলম এবং ইয়াছমিন দম্পতির মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। এক পর্যায়ে স্বামী ক্ষুদ্ধ হয়ে স্ত্রীকে মারধর করে। এতে স্ত্রী চরম অভিমানে ক্ষুদ্ধ হয়ে ৬মাসের দুগ্ধজাত শিশু বাড়িতে ফেলে উধাও হয়ে যায়।

এতে ঐ শিশু নিয়ে চরম বেকায়দায় পড়েছে পিতা নুরুল আলম। অভিমানে নিরুদ্দেশ থাকা স্ত্রীকে সম্ভাব্য স্থানে খোঁজার পর না পেয়ে চরম হতাশ স্বামী। এই ব্যাপারে থানায় একটি জিডি/অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে স্বামী সংবাদ কর্মীদের জানান।

উল্লেখ্য, গত দেড় বছর পূর্বে জালিয়াপাংয়ের শেপটখালীর শাহ আলামের মেয়ে ইয়াসমিন আক্তার (১৯) এবং বাহারছড়া কচ্ছপিয়ার মৃত সোলতান আহমেদের ছেলে নুরুল আলমের মধ্যে বিয়ে হয়।

দূগ্ধজাত শিশুর জীবন রক্ষার্থে মানবিক কারণে কেউ অভিমানে থাকা মেয়েটির খোঁজ পেলে মেয়ের বাবা শাহ আলমের মোবাইল-০১৮২৭-৬৫৭৬৫০
নম্বরে যোগাযোগ করার জন্য আহবান জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!