সোমবার, ২৩ মে ২০২২, ০২:২৬ অপরাহ্ন

টেকনাফ বাহারছড়ায় সন্ত্রাসী জসীমের অতর্কিত হামলায় মৃত্যু শয্যায় কাতরাচ্ছে আমির হোসাইন |বাংলাদেশ দিগন্ত

টেকনাফ প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪৪ বার পঠিত

টেকনাফ উপজেলা বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়া এলাকার মৃত নছরত আলীর ছেলে আমির হোসাইন(৩২)কে পাসপোর্ট সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে প্রতিপক্ষ অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসী জসীম বাহিনী ।

প্রত্যেক্ষদর্শী সূত্রে জানায়,মৃত নছরত আলী’র ছেলে আমির হোসাইন উত্তর শীলখালী মোহাম্মদ উল্লাহ’র স্ত্রী আনজুম নিছাকে পাসপোর্ট ও ভিসার টাকা প্রদান করিতে যায়। উক্ত পাসপোর্টের ব্যাপারে গত ২৩/০২/২০২১ ইং তারিখ আনজুম নিছা’র বাড়িতে গেলে মোহাম্মদ উল্লাহ’র ছেলে জসিমের নেতৃত্বে ১দল সন্ত্রাসী অবৈধ অস্ত্র সস্ত্র নিয়ে তার উপর ব্যাপক হামলা চালায়।

এতে তার শরীরে গুরুতর আহত করে। তার সংঙ্গে থাকা ১লাখ ৪০ হাজার টাকা, এবং ১টি এন্ড্রয়েড মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। তার সুর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলেই সন্ত্রাসীরা পালিয়ে যায়।তখন স্থানীয় লোকজন তার আত্মীয় স্বজনদের খবর দিলে, আত্মীয় স্বজন ও স্থানীয় লোকজন সহ তাকে উদ্ধার করে প্রথমে টেকনাফ সদর হাসপাতালে ভর্তি করে।

সেখানে তার শরীরের অবস্থা আসংখ্যাজনক হলে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তার অবস্থা অত্যান্ত খারাপ বলে কর্মব্যরত চিকিৎসক সূত্রে জানা যায়।

এ বিষয় নিয়ে গত ২৪-০২-২০২১ইং তারিখ মোহাম্মদ উল্লাহ’র ছেলে জসিম উদ্দিনকে প্রধান আসামী করে, নুরুল আমিন, পিতাঃ মোঃআলী, জসিম উদ্দিন পিতাঃ নুর মোহাম্মদ কে আসামী করে টেকনাফ মডেল থানায় মামলা রুজি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs