রবিবার, ২২ মে ২০২২, ০১:০৮ অপরাহ্ন

টেকনাফ মডেল থানার উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত |বাংলাদেশ দিগন্ত

শেখ রাসেল, টেকনাফ:
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ২৮৭ বার পঠিত

টেকনাফে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করেছে টেকনাফ মডেল থানা।

রবিবার (০৭ মার্চ) বিকালে নানা আয়োজনের মধ্য দিয়ে বিকেলে থানা প্রাঙ্গনে ওসি হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়,প্রধান অতিথির বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার ফয়েজুল ইসলাম। উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, উপজেলা মুক্তিযোদ্ধ কমান্ডার জহির আহমদ, ট্রাফিক পুলিশের পরিদর্শক ফারুক আল মামুন ভুঁইয়া, ওসি তদন্ত আবদুল আলিম,লম্বরী মকলাবানু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুলতান মাহমুদ, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুন্নাসহ অনেকে।

সভায় সঞ্চালনা করেন ডিগ্রী কলেজের অধ্যাপক সন্তোষ কুমার শীল। রাতে থানায় সাংস্কৃতি অনুষ্টানে সভা শেষ হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, স্বাধীন-সার্বভৌম বাংলাদেশকে একটি সুখী-সমৃদ্ধ সোনার বাংলায় পরিণত করাই ছিল বঙ্গবন্ধুর আজীবনের লালিত স্বপ্ন। মহান এ নেতার সে স্বপ্ন পূরণে আমাদের অব্যাহত প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। বাংলাদেশকে ২০৪১ সালে উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘রূপকল্প-২০২১’ ও ‘রূপকল্প-২০৪১’ ঘোষণা করেছেন। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সন্ধিক্ষণে এসব কর্মসূচি বাস্তবায়নে দলমত-নির্বিশেষে সকলকে নিজ-নিজ অবস্থান থেকে অবদান রাখতে হবে।

এর আগে উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশ, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ ও ইউনেস্কো কর্তৃক স্বীকৃতির বিভিন্ন ভিডিও দেখানো হয়। অনুষ্ঠান শেষে পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs