সোমবার, ২৩ মে ২০২২, ০২:২১ অপরাহ্ন

ট্রাক চাপায় অটো রিক্সার যাত্রীসহ নিহত তিন আহত তিন!

তাজমিনুল ইসলাম,ঠাকুরগাঁও প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৩৩৬ বার পঠিত

ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের সোনাডাংগায়
(কাদশুকাব্রীজ সংলগ্ন ) ট্রাকের চাপায় নারীসহ তিন জন নিহত হয়েছে। অাশংকাজনক গুরুতর আহত হয়েছে শিশুসহ আরো ৩জন।পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ঠাকুরগাও-বালিয়াডাঙ্গী মহাসড়কের সোনাডাংগা নামক স্থানে আজ ২৩ জুন সন্ধ্যা সাড়ে সাতটার সময় যাত্রীবাহী একটি অটোরিকশাকে ট্রাক চাপা দিলে এক নারীসহ তিনজন নিহত হয়েছে। ঘটনাস্থলে এক নারী ও একবৃদ্ধ নিহত হয়। এসময় শিশুসহ কমপক্ষে আরো তিনজন আহত হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য
কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার জানান, আহতদের মধ্যে শিশুসহ দু’জনের অবস্থা আশংকাজনক।আহত শিশুটির নাম পরিচয় পাওয়া যায়নি।প্রত্যক্ষদর্শীরা জানান, আহত শিশুর মা ঘটনাস্থলে মারা গেছে। শিশুসহ পাগলু ড্রাইভার সহিদুল ইসলামকে ঠাকুরগাও আধুনিক সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।এ দুর্ঘটনায় মৃত বালিয়াডাঙ্গী উপজেলার শুকানী পুকুর পাড়ার মৃত ওহাব আলীর ছেলে সাদেকুল ইসলাম(৪২) ও ঘটনাস্থলে মৃত বৃদ্ধ ইয়াকুব আলী(৬০) পাবনা ইশরদ্রীর অধিবাসী বলে জানা গেছে। অন্যদিকে নিহত মহিলার নাম পরিচয় পাওয়া যায়নি।
এঘটনায় গুরুত্বর আহত পাগলু ড্রাইভার সহিদুল ইসলাম(৪৫)।তার বাড়ী বালিয়াডাঙ্গী উপজেলার লালাপুর গ্রামে। অন্যদিকে শিশুসহ আরো একজনের নাম পরিচয় পাওয়া যায়নি।বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ হাসিবুল আলম প্রধান হতাহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs