শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

ঢাকা মহানগর উত্তরের সহ-সম্পাদক হিসাবে খান শিহাব রহমানকে নির্বাচিত করায় মাতৃজগত পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা |বাংলাদেশ দিগন্ত

রিদুয়ানুল মামুন সোহাগ,চট্টগ্রাম :
  • আপডেট টাইম : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৫০৯ বার পঠিত

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সহ-সম্পাদক হিসাবে খান শিহাব রহমানকে নির্বাচিত করায় মাতৃজগত পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা।

খান সিহাব রহমানকে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সহ-সম্পাদক নির্বাচিত করায় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক,জনপ্রিয় আইপি চ্যানেল মাতৃজগত টিভির চেয়ারম্যান,বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠনের চেয়ারম্যান,বাংলাদেশ জাতির পিতা পরিষদের ঢাকা মহানগর উত্তরের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান ও মাতৃজগত পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

খান সিহাব রহমানকে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সহ-সম্পাদক নির্বাচিত করায়, মাতৃজগত পরিবারের পক্ষ থেকে,বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সকল নেতৃবৃন্দের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন খান সেলিম রহমান।সেই সাথে মাতৃজগত পরিবার সহ দেশবাসির কাছে খান শিহাব রহমানের জন্য দোয়া চেয়েছেন খান সেলিম রহমান।

খান সেলিম রহমান আরো বলেন আমার মাতৃজগত পরিবারের সারা বাংরাদেশের সাংবাদিকের পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দ সহ ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবাই আমার স্নেহের ছোট ভাইয়ের জন্য দোয়া করবেন,আমার ছোট ভাই যেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে সততা আদর্শের সাথে সামনের দিকে এগিয়ে যেতে পারে।

খান সিহাব রহমান বলেন,আমার জন্য দোয়া করবেন যাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে লালন করে সামনের দিকে এগিয়ে যেতে পারি।আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা আমাকে যোগ্য মনে করে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সহ-সম্পাদক হিসাবে নির্বাচন করেছেন।আমার জন্য দোয়া করবেন সবাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!