শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে-বিএনপি ও অঙ্গসংগঠনের মিছিল থেকে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৪৭৫ বার পঠিত
নোয়াখালীর আওয়ামীলীগ নেতার দায়ের করা রাষ্ট্রদোহ মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারির প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ। মিছিল থেকে জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার ৯ই জানুয়ারি সকালে মাইজদীর প্রধান সড়কে এ ঘটনা ঘটে।
জানা গেছে, গত ২০১৫ সালের ২৮ফেব্রুয়ারি জেলার সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওমর ফারুক বাদী হয়ে তারেক রহমানকে আসামী করে একটি রাষ্ট্রদোহ মামলা দায়ের করেন। গত বৃহস্পতিবার ৭ই জানুয়ারি দুপুরে জেলা অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিজ্ঞ বিচারক সৈয়দ ফখরুল আবেদীন শুনানি শেষে তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করেন। এ ঘটনার প্রতিবাদে শনিবার সকালে মাইজদীতে একটি বিক্ষোভ মিছিল করে বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ। মিছিলটি প্রধান সড়কে আসলে পুলিশ তাদের ধাওয়া করে ছত্রভঙ্গ ও সেচ্ছাসেবক দলের নেতা মিজানুর রহমানকে গ্রেপ্তার করে।
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, বিএনপির নেতকর্মীরা একটি মিছিল বের করে প্রধান সড়কে গাড়ী ভাঙচুর ও নাশকতা সৃষ্টির চেষ্টা করলে ঘটনাস্থল থেকে সেচ্ছাসেবক দলের নেতা মিজানকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মিজানের বিরুদ্ধে নাশকতার ঘটনায় আগেরও মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!