বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৯ পূর্বাহ্ন

দশ বছর পর টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আগামিকাল

প্রেস বিজ্ঞপ্তি :
  • আপডেট টাইম : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৭ বার পঠিত

কক্সবাজারের টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল হচ্ছে আগামিকাল।  আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম) আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। প্রায় দশবছর পর এ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে বলে জানান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর। সম্মেলন উপলক্ষে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল প্যান্ডেল ও মঞ্চ প্রস্তুত করা হয়েছে।

শনিবার বিকাল ৫ টায় সম্মেলন প্রাঙ্গণে একটি প্রেস ব্রিফিং করেছেন উপজেলা আওয়ামী লীগ। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাস্টার জাহেদ হোসেন, সাধারণ সম্পাদক নুরুল বশর। উপজেলা পর্যায়ের অন্যান্য নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

সম্মেলনের প্রস্তুতি ও সার্বিক বিষয়ে প্রেস ব্রিফিংয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর বলেন, প্রায় ১০ থেকে ১৫ হাজার আওয়ামী লীগের নেতাকর্মীদের সমাগমের প্রস্তুতি নেয়া হয়েছে। এ সম্মেলনের ব্যাপক উপস্থিতির মাধ্যমে আগামী নির্বাচনে এ এলাকায় নৌকার বিজয়ের প্রস্তুতি বার্তা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে পৌঁছাতে চাই।

সভাপতির বক্তব্যে মাস্টার জাহেদ হোসেন বলেন, কাউন্সিল অধিবেশনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!