সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন

দাউদকান্দিতে ইউএইচএফপিও’র প্রচারিত ভিডিও নিয়ে সংবাদ সম্মেলন |বাংলাদেশ দিগন্ত

প্রেস বিজ্ঞপ্তি :
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৫৩৯ বার পঠিত

সামাজিক যোগাযোগ মাধ্যমে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: শাহীনূর আলম সুমন ডিপ্লোমা মেডিকেল এ্যাসিস্টেন্ট থেকে অর্থ গ্রহণ করছেন এমন একটি ভিডিও ভাইরাল হয়।

সোমবার(১৯ এপ্রিল ২০২১) দাউদকান্দি উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স মিলনায়নে সংবাদ সম্মেলনে ভাইরাল হওয়া ভিডিওটির তথ্য মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণীত ও ষড়ষন্ত্রমূলক আখ্যায়িত করে ডা: শাহিনূর আলম সুমন বলেন, মেডিকেল এ্যাসিস্টেন্টদের সাথে বিগত ২৩ থেকে ২৫ ফেব্রুয়ারী এবং ৩ থেকে ৫ মার্চ তিন দিন করে পৃথক ভাবে ছয় দিনের প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছিলো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে।

ডিপ্লোমা মেডিকেল এ্যাসিস্টেন্টদের চিকিৎসার সীমাবদ্ধতা এবং করোনা কালে বিশেষ করনীয় বিষয় বস্তুর প্রশিক্ষণ শেষে সার্টিফিকেট বিতরণ ও সমাপনী অনুষ্ঠান করতে তারা ৬০ জন চিকিৎসক একটি আর্থিক ফান্ড উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কাছে তুলে দেন। এসময় কেউ ষড়ষন্ত্রমূলক ভাবে গোপনে ভিডিওটি ধারণ করে তা ভিন্ন ভাবে উপস্থাপন করেছে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন,ডিপ্লোমা মেডিকেল এ্যাসিস্টেন্ট এসোসিয়েশন দাউদকান্দির সভাপতি মোহাম্মদ মহসীন ও সাধারণ সম্পাদক সুমন সাহা, কার্যকরী সদস্য মো: শাহআলম, মো: আনিছুর রহমান, মো: হারুনুর রশিদ, মো: বিল্লাল হোসেন, মো: মাহফুজ, মো: জাকির হোসেন, দিপন চন্দ্র নন্দী ও মো: ইকবাল হোসেন প্রমূখ।

ভিডিও সম্পর্কে বক্তারা বলেন, প্রথমে একটি ফেক আইডি পরে কেউ কেউ শেয়ার দিয়ে তাকে ও প্রতিষ্ঠানকে জড়িয়ে কিছু বিভ্রান্তি মূলক অসত্য তথ্য এবং ভিডিও ভাইরাল করা হয়েছে যা সম্পুর্ন মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।

এসব অপপ্রচারের কারনে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা। অপপ্রচারের কারনে ফেক আইডির বিরুদ্ধে তিনি আগেই থানায় একটি সাধারণ ডায়েরি করেন, এখন নিয়মিত মামলা হিসেবে তিনি আইনের আশ্রয় নিবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!