শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

দেখেন না ফরিদুল মোস্তফারে কী করেছি?এভাবে সাংবাদিকদের প্রতিনিয়ত হুমকি দিতো ওসি প্রদীপ: প্রদীপের আরেক অডিও |বাংলাদেশ দিগন্ত

রহমত উল্লাহ,টেকনাফ:
  • আপডেট টাইম : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ৪৮৬ বার পঠিত

চোখে ও পায়ুপথে মরিচের গুঁড়ো দিয়ে কক্সবাজারের সাংবাদিক ফরিদুল মুস্তফার উপর যে অমানবিক নির্যাতন চালানো হয়েছিল সেই কথা নিজেই স্বীকার করেছেন সাবেক মেজর সিনহা মো. রাশেদকে হত্যার দায়ে টেকনাফ থেকে বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশ।
সম্প্রতি কক্সবাজারের আরেক সাংবাদিক রহমত উল্লাহর সঙ্গে ওসি প্রদীপের একটি কথোপকতনের অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ওই অডিওতে শুনা যাচ্ছে ফরিদুল মুস্তফার উপর চালানো নির্যাতনের উদাহরণ দিয়ে তিনি সাংবাদিক রহমত উল্লাহকে হুমকি দিচ্ছেন।
ওসি প্রদীপ সাংবাদিক রহমত উল্লাহকে বলছেন, আমার বিরুদ্ধে উল্টাপাল্টা লিখলে খবর আছে।এক পা আমার বাম পায়ের নিচে রেখে আরেক পা টেনে ছিড়ে ফেলমু।আমি জেল-ফাঁস কিছু মানি না।দেখেন না, ফরিদুল মুস্তফারে কি করেছি? উল্টোপাল্টা করলে ধরে এনে রান ফাইরা ফেলবো।
প্রসঙ্গত, ওসি প্রদীপ কুমার দাশের কথিত বন্দুকযুদ্ধের নামে সাধারণ মানুষকে ধরে এনে গুলি করে হত্যা, হয়রানি, নির্যাতন, নিরপরাধ মানুষকে মাদক ও ইয়াবা দিয়ে ফাঁসিয়ে চাঁদাবাজির বিরুদ্ধে লেখার কারণে কক্সবাজারের সাহসী সাংবাদিক ফরিদুল মুস্তফাকে ঢাকার বাসা থেকে ধরে নিয়ে তার উপর অমানবিক নির্যাতন চালিযেছিল ওসি প্রদীপ কুমার।তার বাড়িতে মাদক, ইয়াবা ও অস্ত্র রেখে তার নামে মিথ্যা মামলা দিয়ে কারাগারে বন্দী করেছে ওসি প্রদীপ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!