শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

দৈনিক খবরের আলো’ এর সম্পাদক ও প্রকাশক এর উপর সন্ত্রাসী হামলা |বাংলাদেশ দিগন্ত

রিদুয়ানুল মামুন সোহাগ,চট্টগ্রাম :
  • আপডেট টাইম : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৫১৪ বার পঠিত

রাজধানীর শাহ আলী থানাধীন নবাবের বাগ আশুলিয়া বেড়িবাঁধ এলাকায় গতকাল শুক্রবার সন্ধ্যা ৭.৩০ মিনিটে মিরপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক খবরের আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আমিরুজ্জামানের ওপর সন্ত্রাসীরা হামলা হয়েছে। ক্রাইম নিউজ করায় এ হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী বাহিনী।

দৈনিক খবরের আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আমিরুজ্জামান বলেন, গতকাল শুক্রবার পেশাগত কাজ শেষ করে প্রাইভেট কার যোগে নিজ অফিসে যাওয়ার পথে আনুমানিক ৭.৩০ মিনিটে একটি সাদা রং এর নোহা গাড়ী নিয়ে আনুমানিক ৬-৭ জনের সন্ত্রাসীর একটি দল লোহার রড ও হাতুড়ি নিয়ে আমার গাড়ির সামনে আসে। তারা আপত্তিকর ভাষায় গালি-গালাজ করতে শুরু করে। হাতুড়ি দিয়ে হামলা চালায়। এবং আমাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

তিনি আরো বলেন, ফোনে পুলিশ ডাকার পর সন্ত্রাসী বাহিনী সেখান থেকে পালিয়ে যায়। এ ঘটনায় আমি শাহ আলী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম আসাদুজ্জামান বলেন, যারা হামলা করেছেন তাদের সবার তথ্য পাওয়া যায়নি। তবে আমরা ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা নেব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!