সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন

ধর্ষণের অভিযুক্ত দুই রোহিঙ্গা যুবক আটক |বাংলাদেশ দিগন্ত

নিজস্ব সংবাদদাতা:
  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৯৮ বার পঠিত

টেকনাফে রোহিঙ্গা নারী ধর্ষণের অভিযোগে দুই রোহিঙ্গা যুবককে আটক আটক করেছে আর্মড পুলিশ। ১৫ আগস্ট (রবিবার) বিকাল চারটার দিকে নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা শিবির থেকে তাদের আটক করা হয়।

জানা যায়, গত ৬ আগস্ট রাত আনুমানিক সাড়ে এগারোটার দিকে নুর কাইয়াস (১৬) নামে এক রোহিঙ্গা নারীকে বসতঘর সংলগ্ন টয়লেটে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা শিবিরের ওমর ফারুক ও সিরাজুল ইসলাম। পরবর্তীতে এ বিষয়ে ভিকটিম ও তার পরিবারকে আইনের আশ্রয় না নেয়ার জন্য হুমকি প্রদান করে যায় অভিযুক্তরা। অভিযুক্ত রোহিঙ্গা উমর ফারুক (২১), সি ব্লকের জাফর আহম্মদের পুত্র এবং সিরাজুল ইসলাম (২২) একই ব্লকের কাশেমের পুত্র।
অবশেষে দশদিন পর ভিকটিম রোহিঙ্গা নারী ব্লক মাঝিসহ শিবিরে দায়িত্বরত এপিবিএন ক্যাম্পে এসে অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে এপিবিএন সদস্যরা তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে অভিযুক্তদের গ্রেফতার করতে সক্ষম হয়।

১৬ এপিবিএন এর অধিনায়ক এসপি তারিকুল ইসলাম তারিক বলেন, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে এবং পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে ভিকটিম ও অভিযুক্তদেরকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!