শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

নবারুণ শিল্পীগোষ্ঠীর বার্ষিক কাউন্সিল সম্পন্ন

ওমর ফারুক,টেকনাফ:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৪৮৭ বার পঠিত

গতকাল সকাল ৯ ঘটিকার সময় হ্নীলা উম্মে সালমা (রা) বালিকা দাখিল মাদরাসা মিলনায়তনে কক্সবাজার জেলার শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন “নবারুণ শিল্পীগোষ্ঠীর” বার্ষিক কাউন্সিল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক হাফেজ মুহাম্মদ ইব্রাহীম রোহানের সভাপতিত্বে শিল্পী মাওলানা আজিজুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান আলোচক হিসেবে গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করেন হ্নীলা আল জামিয়াতুল ইসলামিয়া দারুসসুন্নাহ হ্নীলা’র সহকারী শিক্ষক ও সংগঠনের প্রতিষ্ঠাকালীন পরিচালক মাওলানা হাফেজ ইমাম হোসাইন।
তিনি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান মুসলিম যুবসমাজ সংস্কৃতির নামে কলুষিত অপসংস্কৃতিকে ধারন করে নিজেদের ঈমান আকিদা ধংস করে দিচ্ছে। যুবসমাজকে কলুষিত এ অপসংস্কৃতি থেকে মুক্ত করে ইসলামী সংস্কৃতির প্রতি ধাবিত করার লক্ষ্যে ২০১৪ সালে প্রতিষ্ঠা করা হয়েছিল এই সংগঠন। হাটিহাটি পা পা করে সংগঠন আজ কক্সবাজার জেলার বিভিন্ন অঞ্চলে ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে যুবসমাজকে ইসলামের সুশীতল ছায়াতলে আহবান করে যাচ্ছে। লক্ষ্য পূরণ করতে সবাইকে দৃঢ় মনোবল নিয়ে সংঘবদ্ধ ভাবে কাজ চালিয়ে যেতে হবে।
এতে আলোচনা পেশ করেন সংগঠনের পরিচালক হাফেজ নুর মোহাম্মদ, মাওলানা জাহেদ হোসাইন, মাওলানা আমীর কাসেম, মুহাম্মদ মনছুর, ওবাইদুর রহমান রিদুয়ান প্রমুখ।
বার্ষিক হিসাব প্রতিবেদন পেশ করেন সংগঠনের অর্থ পরিচালক মুহাম্মদ ইব্রাহীম।

আরো উপস্থিত ছিলেন সদস্য মাওলানা সাইফুল ইসলাম, সৈয়দুল আমীন, হাফেজ শাহ জাহান, হাফেজ মোবারক, নুরুল আমীন, আব্দুল মান্নান, মুহাম্মদ সাইদ।
পরে সভাপতি সবার পরামর্শক্রমে বিগত কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী সেশনের জন্য নিম্নোক্ত কমিটি ঘোষণা করেন:
পরিচালক: হাফেজ মাওলানা ইমাম হোসাইন, সহকারী পরিচালক: হাফেজ মুহাম্মদ ইব্রাহীম রোহান, সংগঠন পরিচালক: মাওলানা আজিজুল হক জওহার, অর্থ পরিচালক: হাফেজ মাওলানা নুর মোহাম্মদ, বার্তা পরিচালক : ওবাইদুর রহমান রিদুয়ান মিডিয়া পরিচালক নবারুণ শিল্পীগোষ্ঠী, দফতর পরিচালক: মুহাম্মদ ইব্রাহীম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!