মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্মসমর্পণকারী ইউনুছের বাড়ি থেকে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার!_ নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন ফয়েজুল ইসলাম মেম্বার রোহিঙ্গা সন্ত্রাসী নিপাত যাক,বাঙালি জাতি মুক্তি পাক এই স্লোগান নিয়ে বিশাল মানববন্ধন প্রেম করে তুমি প্রতিশোধ নিতে চেয়েছো?প্রয়াত যুবতীর চিঠি! ওব্যাট-প্রান্তিক লার্নিং সেন্টারের শিক্ষার্থীরা পেলো শীতবস্ত্র |বাংলাদেশ দিগন্ত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পেকুয়ায় সাংবাদিকদের মানবন্ধন |বাংলাদেশ দিগন্ত রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসনের দাবিতে টেকনাফে ছাত্রলীগের মানববন্ধন টেকনাফ পৌরসভা নির্বাচনে মোহাম্মদ ইসমাইলের মেয়র প্রার্থীতা বৈধ করেছেন হাইকোর্ট মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খোকনের নির্বাচনি অফিস উদ্বোধন হোয়াইক্যংয়ে নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন |বাংলাদেশ দিগন্ত

নির্বাচনে কারচুপির অভিযোগে ভাসানীর কন্যার অবস্থান ধর্মঘট |বাংলাদেশ দিগন্ত

দিগন্ত ডেক্স:
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৭৪ বার পঠিত

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে অনিয়ম ও কারচুপির প্রতিবাদে মাওলানা ভাসানীর মেয়ে মাহমুদা খাতুন ভাসানীর অবস্থান ধর্মঘট।

পৌরসভা নির্বাচনে কারচুপি ও অনিয়মের অভিযোগে টাঙ্গাইল শহীদ মিনারে অবস্থান ধর্মঘট শুরু করেছেন মাওলানা আবদুল হামিদ খান ভাসানীর মেয়ে মাহমুদা খাতুন ভাসানী। মাহমুদা খাতুনের ছেলে মাহমুদুল হক শানু এবার টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থী ছিলেন।

নির্বাচন বাতিল করে আবার ভোট গ্রহণের দাবিতে আজ সন্ধ্যা সাতটা থেকে অবস্থান কর্মসূচি শুরু করেন মাহমুদা। মাহমুদুল এসময় তার মায়ের পাশে ছিলেন। রাত সাড়ে আটটায় এই রিপোর্ট লেখা পর্যন্ত অবস্থান ধর্মঘট চলছিল।

মাহমুদুল সাংবাদিকদের অভিযোগ করে বলেন, শনিবার অনুষ্ঠিত টাঙ্গাইল পৌরসভার নির্বাচনে সারাদিন বিভিন্ন কেন্দ্রে ভোট কারচুপি এবং জালিয়াতির মাধ্যমে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। অনিয়মের ব্যাপারে নির্বাচন কমিশনকে অভিযোগ জানানোর পরও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

তিনি আরও বলেন, ভোট বাতিল এবং পুনর্নির্বাচনের দাবিতে সোমবার শহরে মানববন্ধন হবে। মানববন্ধনের পর পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

উল্লেখ্য, ৩০ জানুয়ারি টাঙ্গাইল পৌরসভাসহ জেলার পাঁচটি পৌরসভায় ভোট হয়। সবগুলো পৌরসভাতেই আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করেছেন।

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে মাহমুদুল হক শানুর চেয়ে প্রায় তিন গুন বেশি ভোট পেয়ে মেয়র হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সিরাজুল হক খান আলমগীর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!