শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

নির্বাচনে জানমালের ক্ষতি না করে অটোপাসের ব্যবস্থা করুন |বাংলাদেশ দিগন্ত

যুগান্তর
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ১৮২ বার পঠিত
যেভাবে এইচএসসিতে অটোপাসের ব্যবস্থা করা হয়েছে- তেমনিভাবে নির্বাচনে মানুষের জানমালের ক্ষতি না করে অটোপাসের ব্যবস্থা করুন।

শুক্রবার বাদ আসর এক দোয়া ও মিলাদ মাহফিলে সরকারের উদ্দেশে একথা বলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের শারীরিক সুস্থতার জন্য পার্টি চেয়ারম্যানের বনানীর কার্যালয়ের মিলনায়তনে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু চট্টগ্রামের মেয়র নির্বাচনে দুইটি গরিব মায়ের বুক খালি হয়েছে উল্লেখ করে নির্বাচনে নৈরাজ্য, সহিংসতা, ভোট ডাকাতি, জীবনহানির কঠোর সমালোচনা করেন এবং শক্তিশালী স্বাধীন নির্বাচন কমিশন গঠন করার দাবি জানান।

তিনি বলেন, পল্লীবন্ধুর আমলে সন্ত্রাস, নৈরাজ্য, গুম, হত্যা, চাঁদাবাজি ছিল না। তাই মানুষ এখনো পল্লীবন্ধুর স্বর্ণালী যুগে ফিরে যেতে চায়। আগামী নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি সরকার গঠন করে পল্লীবন্ধুর স্বর্ণালী স্বপ্ন বাস্তবায়ন করা হবে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তর সভাপতি এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে এবং প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুর পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ক্বারী হাবিবুল্লাহ বেলালী।

উপস্থিত ছিলেন চেয়ারম্যানের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমানত হোসেন আমানত, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাঠান, তারেক এ আদেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, আনিস উর রহমান খোকন, দফতর সম্পাদক-২ এমএ রাজ্জাক খান, ক্রীড়া সম্পাদক ও জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীন, যুগ্ম সাংগঠকি সম্পাদক নুরুল হক নুরু,  যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক, কেন্দ্রীয় সদস্য হামিদ হাসান, আব্দুস সাত্তার, প্রিন্সিপাল গোলাম মোস্তফা, মো. ইব্রাহিম খান, শহিদুল ইসলাম, সরদার নজরুল ইসলাম, আব্দুল বারেক, আশিকুল আমিন, মো. সেলিম, এমএ হাশেম, রফিকুল ইসলাম, মো. আলমগীর হোসেন, আবু জাফর কামাল, মো. জাকির হোসেন, বজলুল হক মৃধা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!