শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন গণ’মাধ্যমকর্মী এইচ.কে রফিক উদ্দিন |বাংলাদেশ দিগন্ত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৫৯৩ বার পঠিত

পবিত্র ঈদুল আযহা’ উপলক্ষে উখিয়াবাসী ও দেশবাসীকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, উখিয়া অনলাইন প্রেস ক্লাব’র প্রচার সম্পাদক,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণায়ের ভাইটাল প্রোগ্রাম ঘুর্ণিঝড় প্রস্তুতি কর্মসুচি (সিপিপি) উখিয়া সদর রাজাপালং ইউনিয়ন টিম লিডার,উখিয়া নিউজ টুডে. কম এর ব্যবস্থাপনা সম্পাদক, বাংলাদেশ মানবাধিকার কমিশন ও বঙ্গবন্ধু সৈনিক লীগ উখিয়া উপজেলা শাখার দপ্তর সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন।

তিনি শুভেচ্ছা বার্তায় বলেন পবিত্র ঈদুল আযহা’ সকল মুসলিম জাতির জন্য আনন্দময় একটি দিন। তাই তিনি পরষ্পারিক বেদাবেদ ও ভুল ভ্রান্তি মুচে দিয়ে পবিত্র এই দিনে সবাইকে নিয়ে আপন করে মিলেমিশে এবং বিশেষ করে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান।

বাঙালির প্রতিটি প্রানে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটি মানব হৃদয়ে জেগে উঠুক ভ্রাতৃত্বের বন্ধনে শুধু ঈদের দিনই নয় এই বন্ধন জাগরত হোক সকল মানবের কল্যাণে। তাই প্রতিটি দিন শুরু হোক ঈদের মত আনন্দময় হয়ে।

তিনি আরো বলেন পরম করুনাময় মহান আল্লাহ’তালার কাছে প্রার্থনা করি, যেন মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব করোনা মহামারী ও বন্যা কবলিত দুঃখ-জরা,সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক।

বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরনের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একই ভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব উদ্দ্যােমে এগিয়ে যাক বাংলাদেশ।

নিজে বাঁচুন অন্যেকে বাঁচার জন্য সহযোগিতা ও সচেতন করুন,আগামীতে প্রত্যাশা রাখি সুস্থ পৃথিবীতে আমরা ঈদের উৎসব পালন করবো সবাই মিলে ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!