মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্মসমর্পণকারী ইউনুছের বাড়ি থেকে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার!_ নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন ফয়েজুল ইসলাম মেম্বার রোহিঙ্গা সন্ত্রাসী নিপাত যাক,বাঙালি জাতি মুক্তি পাক এই স্লোগান নিয়ে বিশাল মানববন্ধন প্রেম করে তুমি প্রতিশোধ নিতে চেয়েছো?প্রয়াত যুবতীর চিঠি! ওব্যাট-প্রান্তিক লার্নিং সেন্টারের শিক্ষার্থীরা পেলো শীতবস্ত্র |বাংলাদেশ দিগন্ত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পেকুয়ায় সাংবাদিকদের মানবন্ধন |বাংলাদেশ দিগন্ত রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসনের দাবিতে টেকনাফে ছাত্রলীগের মানববন্ধন টেকনাফ পৌরসভা নির্বাচনে মোহাম্মদ ইসমাইলের মেয়র প্রার্থীতা বৈধ করেছেন হাইকোর্ট মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খোকনের নির্বাচনি অফিস উদ্বোধন হোয়াইক্যংয়ে নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন |বাংলাদেশ দিগন্ত

পাকশী রেলওয়ের বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন

সবুল মোল্লা,পাবনা প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ২৪০ বার পঠিত

আজ শুক্রবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ রেলওয়ে পাকশী বিভাগে পাঁচ হাজার গাছের চারা রোপণের টার্গেট নিয়ে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। পাকশী রেলওয়ে বিভাগীয় অফিস চত্বরে আয়োজিত ফলজ, ঔষধি এবং অন্যান্য বৃক্ষসহ ফুল গাছ রোপণ কর্মসূচীর উদ্বোধন করেন, পাকশী রেলওয়ে বিভাগীয় ব্যবস্থাপক আসাদুল হক। বৃক্ষরোপণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পাকশী রেলওয়ে বিভাগীয় পরিবহন কর্মকর্তা নাসির উদ্দিন, বিভাগীয় প্রকৌশলী (দুই) আব্দুর রহিম, কমান্ড্যান্ট রেজওয়ানুর রহমান, সহকারি বাণিজ্যিক কর্মকর্তা মাসুদ সরোয়ার উপস্থিত ছিলেন।

বৃক্ষরোপণ উদ্বোধনকালে প্রধান অতিথি আসাদুল হক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ শুরু করা হলো। পাকশী রেলওয়ের অফিসার্স কলোনী এলাকা, অফিস এলাকা, রেলওয়ের স্টেশন এলাকা এবং সকল ফাঁকা জায়গায় বৃক্ষরোপণ করা হবে। ভবিষ্যতে রেলওয়ের কোন ফাঁকা জমি পতিত থাকবেনা। সকল পতিত জমিতেই বৃক্ষরোপণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!