শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

পিকাপের বেপরোয়া চালক কেড়ে নিলো রবিউলের প্রাণ |বাংলাদেশ দিগন্ত

ওমর ফারুক,হোয়াইক্যং :
  • আপডেট টাইম : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ৫৩৭ বার পঠিত

গতকাল ৮ নভেম্বর টেকনাফ উপজেলার অন্তর্গত হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকায় একটি পিকআপ ভ্যান ও টমটমের মুখোমুখি সংঘর্ষে টমটম চালকসহ তিন যাত্রী গুরুতর আহত হয়।আহতরা হলো নয়াপাড়া দক্ষিণ মাথা এলাকার জাফর আলমের পুত্র বরিউল অালম (১৮),ঝিমংখালী এলাকার মৃত আবুল খায়ের মেম্বারের পুত্র মো: ছৈয়দ অালম (৫০)আরেক জনের পরিচয় জানা যায়নি। আতদের চিকিৎসার জন্য কুতুপালং আইএমও হাসপাতালে নেওয়া হলে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।কক্সবাজার সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রবিউল অালম (১৮) কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যাওয়ার জন্য বলেন দায়িত্বরত চিকিৎসক।

রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যাওয়া হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ টা ৪৫ মিনিটের সময় মৃত্যুবরণ করেন টমটম চালক রবিউল আলম(২০)।

পিকআপ ভ্যান চালকের বেপরোয়া গাড়ি চালানোর কারণে চলে গেল এক যুবকের তাজা প্রাণ। কক্সবাজার টেকনাফ মহাসড়ক সচরাচর দেখা যায় ডাম্পার পিকআপভ্যানের বেপরোয়া গাড়ি চালানো। এর আগেও অনেক প্রাণ অসময়ে চলে গেছে এই পিকআপ ভ্যান চালকদের কারণে। স্থানীয়রা অভিযোগ করতেছে পিকআপ ভ্যানের চালক নেশাগ্রস্ত ছিল। অভিযোগ সত্য কিনা জানতে চেষ্টা করতে চাই হাইওয়ে থানা।

হোয়াইক্যং হাইওয়ে থানার এসআই রাকিব হাসান বলেন আমরা খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পৌঁছানোর পরে আহতদের চিকিৎসার জন্য  হাসপাতালে পাঠাই এবং পিকআপ ভ্যান টমটম জব্দ করি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!