বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন

পেকুয়ায় ক্ষমতার জোর দেখিয়ে প্রতিপক্ষের গাছ কেটে নিয়ে গেল |বাংলাদেশ দিগন্ত

পেকুয়া প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ৪৪৩ বার পঠিত

পেকুয়ায় ক্ষমতার জোর দেখিয়ে প্রতিপক্ষের গাছ কেটে নিয়ে গেল

কক্সবাজারের পেকুয়া সদর ইউনিয়নের মিঠা বেপারি পাড়া এলাকায় দিনদুপুরে ক্ষমতার জোর দেখিয়ে প্রবাসীর বসতভিটা থেকে গাছ কেটে নেওয়ার অভিয়োগ উঠেছে।

(১৯ শে ডিসেম্বর) সকাল ১০ টার দিকে একইএলাকার মৃতু মোহাম্মদ হোছাইনের পু্ত্র কফিল উদ্দীন (৩০) গংয়ের নেতৃত্বে ১০/১৫ জন লোক নিয়ে প্রবাসী নুরুল আজিমের( ৩২) বসতভিটা থেকে গাছ কেটে নিয়ে যায়। নুরুল আজিম একই এলাকার মৃতু রাজা মিয়ার পু্ত্র।

মামলা সূত্র জানা যায়, বিগত দুই মাস আগে কফিল উদ্দীন গংয়ের নেত্বতে নুরুল আজিমের বসতভিটায় একটি টং ঘর নির্মাণ করে জায়গা দখলের চেষ্টা করা হয়। তাদের সে টং ঘর এখনো আছে তখন থেকে তারা প্রতিনিয়ত নুরুল আজিম গংদের হুমকি ধমকি দিয়ে আসছে এবং তাদের বিভিন্ন মালামাল লোট করে নিয়ে যাওয়ার অভিযোগ ও উঠেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কফিল উদ্দিন গংদের নেত্বতে ১০/১৫ একটি দল নুরুল আজিমের গাছ কেটে নিয়ে যাওয়া হয়।

জামাল হোসাইন জানান, কফিল উদ্দীন গংয়েরা আমাদের বসতভিটা জোরপূর্বক দখল করেছে, এবং প্রতিনিয়ত আমাদেরকে এলাকা ছাড়ার হুমকি দিয়ে আসছে,আমরা বাড়িতে না থাকার কারণে আমাদের বসতভিটা থেকে গাছ কেটে নিয়ে গেছে। তাঁরা আমাদেরকে বিভিন্ন ভাবে হয়রানি করতেছে। আমরা প্রশাসনসহ সবার সহযোগীতা কামনা করছি।

এবিষয়ে পেকুয়া থানা তদন্ত কর্মকতা ( ওসি তদন্ত) কানন সরকার বলেন, আমাদেরকে কেউ অভিযোগ দেয়নি, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!