শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

পেকুয়ার শিলখালীতে নসিমন গাড়ির চালককে মারধর, আহত ১ |বাংলাদেশ দিগন্ত

পেকুয়া প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৪৭৪ বার পঠিত

কক্সবাজারের পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের জারুলভুনিয়া পান বাজার এলাকায় আব্দুর রাজ্জাক নামে এক নসিমন গাড়ির চালককে অতর্কিতভাবে হামলা করে গুরুতর আহত করা হয়েছে।
(৩০ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে জারুলভুনিয়া পান বাজার এলাকায় এই ঘটনা ঘটে।
আহত আব্দুর রাজ্জাক শিলখালী উত্তর জুম এলাকার আবুল কাসেমের পুত্র।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা যানায়,আব্দুর রাজ্জাক ছয়টার দিকে গাড়ি নিয়ে সাপেরঘারা থেকে জারুলভুনিয়ার দিকে আসলে। আগ থেকে উৎপেতে থাকা স্থানীয় আমির হোছাইন ও তাঁর ছেলে জসিম উদ্দীন,আবু হানিফের নেতৃত্বে দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে গুরুতর আহত করে রাস্তার একপাশে ফেলে দেয়।
পরে পথচারী তাঁকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এই বিষয়ে পেকুয়া থানার তদন্ত কর্মকতা (ওসি তদন্ত ) কানন সরকার জানান,অভিযোগ ফেলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!