শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৫ অপরাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

পেকুয়ায় মেম্বার পদে প্রশংসায় ভাসছেন নাসিমা |বাংলাদেশ দিগন্ত

আমিরুল ইসলাম রাশেদ,প্রতিনিধি পেকুয়া:
  • আপডেট টাইম : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৪৯৪ বার পঠিত

কক্সবাজারের পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের ৭,৮ ও ৯ ওয়ার্ডে ( সংরক্ষিত) সম্ভাব্য মহিলা মেম্বর পদে প্রার্থী হিসাবে প্রশংসায় ভাসছেন নাসিমা আক্তার।

নির্বাচন আরো ৪/৫ মাস বাকি থাকলেও প্রার্থীরা মাঠে ঘুরে বেড়াচ্ছেন এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। নির্বাচনের হাওয়া বয়ে যাচ্ছে মাঠে ময়দানে, বসে নাই কোন প্রার্থী। আপন গতিতে চালিয়ে যাচ্ছে নির্বাচনের প্রচারণা। চায়ের গরমের সাথে গরম হচ্ছে নির্বাচনের মাঠ। কে হতে পারে ক্ষমতার চেয়ারের মালিক।

নাসিমা আক্তার সদর ইউনিয়নের উত্তর মেহেরনামা এলাকার বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোজাম্মেল হকের সহধর্মিণী। তিনি একাধিক সমাজ উন্নয়ন, সমাজসেবা মূলক উন্নয়ন কর্মকাণ্ডের সাথে জড়িত।

আগামী ২০২১ সালের নির্বাচনে সম্ভব্য মহিলা মেম্বর পদ প্রার্থী হিসাবে প্রচারণা চালাচ্ছেন তিনি এবং জনগণের সাড়াও পাচ্ছেন তিনি। জনগনের ইচ্ছায় তিনি নির্বাচনে প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করেছেন তিনি।

ভোটরা জানায়, ভোট আসলে প্রার্থীরা নানা প্রতিশ্রুতি দেয়। কিন্তু ভোট শেষ হলে ভুলে যায় তাদের দেয়া সেসব প্রতিশ্রুতির দেখায় মেলেনা জনপ্রতিনিধিদের। আমরা জেনে,বুঝে এবার ভোট দিব। আমরা এক তরকারি বারবার খেতে চাই না।

নন্দির পাড়ার ছালেহ আহম্মদ, মালেকা বেগম, বলির পাড়ার মোহাম্মদ হোসাইন ও আয়েশা বেগমরা জানান, আমরা অতীতে অনেককে ভোট দিয়েছি তাদেরকে আমরা কাজে পাবতো দুরের কথা এমনে কোন দিনও চোখে দেখতে পাইনা। আমরা জেনেছি নাসিমা আক্তার ও মোজাম্মেল হককে যে কোন মুহূর্তে আপদ-বিপদে পাশে পেয়েছি মেম্বর না হয়েও আমাদের কে সেবা দিয়ে যাচ্ছে। আমার যদি তাঁকে ভোট দেয়, তাকে আরো বেশি পাশে পাব আমাদের চিন্তা ধারা আগামী নির্বাচনে তাকে ভোট দিয়ে মহিলা মেম্বর নির্বাচিত করব ইনশাআল্লাহ।

নাসিমা আক্তার জানান, আমি দেশ ও জনগণের সেবা এবং এলাকার উন্নয়ের জন্য ভোট করার সিদ্ধান্ত নিয়েছি। জনগণ চাইলে তাদের খেদমত করার সুযোগ আমি পাব । আমি চাই জনগণের খেদমত করতে।, কেউ আমার প্রতিপক্ষ নই। আমি সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!