বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন

পেকুয়ায় রিনা আক্তার নামে মাদরাসা ছাত্রী নিখোঁজ

পেকুয়া প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৪০১ বার পঠিত

পেকুয়ায় ৫দিন ধরে ৭ম শ্রেনীর ছাত্রী রিনা আক্তার (১৬) নিখোঁজের খবর পাওয়া গেছে। এ নিয়ে পরিবার পরিজনে উৎকন্ঠা ও উদ্বেগ বিরাজ করছে।

সূত্র জানায়, পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের শেখেরকিল্লাঘোনা গ্রামের ফরিদুল আলমের মেয়ে ও পেকুয়া আদর্শ মহিলা মাদ্রাসার ৭ম শ্রেনীর ছাত্রী রিনা আক্তার ১৭ ডিসেম্বর বিকেল সাড়ে ৫ টার দিকে বাড়ি থেকে কেনাকাটা করার জন্য পেকুয়া বাজার যাওয়ার পথে নিখোঁজ হয়ে যায়। ওই ছাত্রী রাত হয়ে গেলেও বাড়িতে না ফেরায় সম্ভাব্য বিভিন্ন স্থানে অনেক খোঁজাখোজি করার পরও সন্ধান মেলেনি।

এ নিয়ে ওই ছাত্রীর পিতা ফরিদুল আলম বাদী হয়ে পেকুয়া থানায় সাধারন ডায়রী করে। যার নং ৬১৪। এ ঘটনায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। আসলে ওই ছাত্রী নিখোঁজ না অপহরণ এলাকায় নানা গুঞ্জন শোনা যাচ্ছে।

ছাত্রীর পিতা ফরিদুল আলম জানান, আমি এলাকায় লোকেমুখে শুনে জানতে পারি একই এলাকার তজুমিয়ার পুত্র আব্বাছ উদ্দিন, আব্দু জলিলের পুত্র লালু প্রকাশ লালাইয়া আমার মেয়েকে অপহরণ করেছে। প্রশাসন এ দুই ব্যক্তিকে জিজ্ঞাসা করলে ঘটনার মুল রহস্য উদঘাটনা হবে। আমার মেয়ে এই দুইজনের হেফাজতে রয়েছে বলে শুনা যাচ্ছে। আমি আমার মেয়েকে উদ্ধারের জন্য প্রশাসনের কাছে সার্বিক সহযোগিতা কামনা করছি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!