রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

পোকখালীতে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

ওসমান গনি,কক্সবাজার :
  • আপডেট টাইম : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১৯৩ বার পঠিত

কক্সবাজার ঈদগাঁও উপজেলার ইসলামপুর – চৌফলদন্ডী সড়কে প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা।এই দুর্ঘটনা এড়াতে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার (২১ মার্চ) সকাল ১০ টায় পোকখালী মুসলিম বাজার চৌফলদন্ডী ও আবুল ফজল পাড়া সংলগ্ন তিন রাস্তার মোড়ে মানববন্ধন করেন মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশন নামে একটি অরাজনৈতিক সমাজিক সংগঠন ও পোকখালী ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী পোকখালী ইউনিয়ন বিএনপির সভাপতি আক্তার উদ্দিন বাবুল ও মক্কা বঙ্গবন্ধু পরিষদ ফাউন্ডেশনের সভাপতি হাবিবউল্লাহ চৌধুরী। এসময় বক্তব্য রাখেন মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশনের সভাপতি ডাঃ এম রেজাউল করিম টিপু, আবুল ফজল পাড়া জুমা মসজিদ কমিটির সভাপতি রশিদ আহমদ।

মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশন পোকখালী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন কাদের সঞ্চালনায় সমাপনী বক্তব্য রাখেন মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশনের প্রতিষ্টাতা পরিচালক মোঃ ওসমান গণি (ইলি)।

এসময় বক্তরা বলেন, প্রতিনিয়ত লবণ বোঝায় ট্রাক যাতায়তের ফলে সড়কে লবণের পানি পড়ে সড়ক পিচ্ছিল হয়ে যাওয়াতে দূর্ঘটনা ঘটছে। ব্যবসায়ীরা যদি একটু সচেতন হয়ে প্রয়োজনে লবণের পানি না পড়ে মতো করে ট্রাকে পলিথিন ব্যবহার করতে পারে।চালকের বেপরোয়া যান চলাচল ও লবণ বোঝায় করে দ্রুত যান চলাচলের কারণে দুর্ঘটনা ঘটনা বাড়ছে । শুধু দুর্ঘটনা নয়, তারা এই এলাকার শিক্ষা প্রতিষ্ঠান পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়,পোকখালী মাদ্রাসা, ইছাখালী মাদ্রাসা,আইডিয়াল কেজি স্কুল,পাবলিক স্কুল,মধ্যম পোকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়,হাফেজ খানা, নূরানী মাদ্রাসার ছাত্র ছাত্রীদের পড়ার পরিবেশ নষ্ট করে চলেছে। সাথে শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়তে শিক্ষার্থীদের জীবনের ঝুঁকি নিয়ে চিন্তিত অভিবাবকগণ।উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন কৃষক লীগের সভাপতি, রাহামতুল্লাহ,সাধারণ সম্পাদক জসিম উদ্দীন, মসজিদ কমিটির সহ সভাপতি মোক্তার আহমেদ,আব্দুল আলিমসহ অসংখ্য নেতাকর্মী ও স্থানীয় জনসাধারণ। সার্বিক সহযোগিতায় মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশন সাংগঠনিক সম্পাদক ওবায়দুল কাদের ইমন, অর্থ সম্পাদক সাঈদী, মারওয়ান ঈমন, রিদুয়ান, কলিম উল্লাহ,রাশেল,গফুর,মিজানসহ স্থানীয় মান্যগণ্য ব্যক্তিগণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!