রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
উখিয়ার মুবিন স্থানীয় পত্রিকা থেকে পেলেন পদন্নোতি এবং বেস্ট কো- অপারেশন সম্মাননা সাবরাং উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের বিজয় সংবর্ধনা প্রথম শ্রেণির শিক্ষার্থীর বয়স ১০৭ বছর! |বাংলাদেশ দিগন্ত প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ মরজিনা মেম্বার অসুস্থ হয়ে চিকিৎসার জন্য ঢাকায়,সকলের দোয়া কামনা করেছেন টেকনাফে কমিউনিটি পুলিশিং ডে পালিত | বাংলাদেশ দিগন্ত যুবক কে অপহরণ করে বিয়ে করলেন তরুণী |বাংলাদেশ দিগন্ত প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর | বাংলাদেশ দিগন্ত ইসলাম ত্যাগ করে দেখেন দুই দিন মন্ত্রী থাকতে পারেন কিনা | বাংলাদেশ দিগন্ত টেকনাফে বিএমএসএফ এর পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান |বাংলাদেশ দিগন্ত

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা |বাংলাদেশ দিগন্ত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২২৭ বার পঠিত

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

গত (৬ সেপ্টম্বর) অনলাইন নিউজ পোর্টাল টেকনাফ টাইম ২৪ ডটকমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে “লেদার নূর সিন্ডিকেট ফের বেপরোয়া” শিরোনামে প্রকাশিত সংবাদটির একাংশ আমার দৃষ্টিগোচর হয়েছে। উক্ত সংবাদে আমাকে জড়িয়ে যেসব কেচ্ছা-কাহিনী রটানো হয়েছে তা শাক দিয়ে মাছ ঢাকা ছাড়া আর কিছুই নয়। প্রকাশিত সংবাদে নূর সিন্ডিকেট নূর কে আমি তাকে জানিনা চিনিনা কে সে আমি প্রকাশিত মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যমুলক সংবাদের তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি।

জাতির বিবেক সাংবাদিক ভাইয়েরা, আমি একজন দুবাই প্রবাসীর সন্তান আমার বাবা দীর্ঘ ৩১ বছর ধরে জীবিকার তাগিদে দুবাই প্রবাসী হয়ে মাথার ঘাম পায়ে ফেলে আমাদেরকে লালন পালন করে আসছে পাশাপাশি আমার পিতা সৈয়দ হোসেন আমাদেরকে কোনদিন পরিবারের অভাব বুঝতে দেয়নি। পিতা মাতার অবাধ্য হয়ে বিয়ে করার পর আমার শশুর বাড়ি থেকে আমাকে দুটি মাহিন্দ্রা কিনে দিলে তা দেখাশুনার পাশাপাশি আমি একটা চালিয়ে। আমার পরিবার পরিজন নিয়ে জীবিকা র্নিবাহ করে আসছি।

জীবনে অবৈধ উপায়ে অসৎ উপার্জন করি নাই। আমি চ্যালেঞ্জ করে বলতে পারব জীবনে ইয়াবা কি চোখে দেখি নাই। তবে আসল ইয়াবা ব্যবসায়ীকে আড়াল করতে প্রতিবেদকের আমাকে উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্র করে একটি কুচক্রী মহল সংবাদের একাংশ আমার নাম ও ছবি প্রকাশ করেছে।

কারণ সংবাদে আমার নাম ও ছবি প্রকাশ করা হয়েছে বটে কিন্তু আমার বিরুদ্ধে ইয়াবার বরাত দিয়ে যেসব কেচ্ছা-কাহিনী রটানো হয়েছে তা যাচাই-বাছাই করা কি প্রতিনিধির নৈতিক দায়িত্ব নয়! সংবাদে আমার বক্তব্য প্রকাশ হয়নি যা তথ্য বিবর্জিত সংবাদ মিথ্যার সামিল। আমি জাতির বিবেক সাংবাদিক ভাইদের বলতে চাই, কি আমি ইয়াবা ব্যবসায়ী? আইনশৃঙ্খলা বাহিনী, গোয়েন্দা সংস্থাসহ সাংবাদিক ভাইদের যাচাই করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। প্রকাশিত মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যমুলক সংবাদে প্রশাসনসহ কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। পাশাপাশি সাংবাদিক ভাইদের তথ্য বহুল সংবাদ প্রকাশের অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী
মোঃ ইউছুপ
পিতা- ছৈয়দ হোসেন,
সাং- দেলা, হ্নীলা, টেকনাফ কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!