বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫১ পূর্বাহ্ন

প্রতিবন্ধী ছাত্র মুজিবের দায়িত্ব নিলেন টেকনাফের ইউএনও |বাংলাদেশ দিগন্ত

মুহাম্মদ শেখ রাসেল, টেকনাফ:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৪৫৬ বার পঠিত

কক্সবাজার টেকনাফে অসহায় প্রতিবন্ধী মেধাবী ছাত্রকে কম্পিউটার শেখানোর দায়িত্ব নিলেন টেকনাফ উপজেলা’র নির্বাহী অফিসার মুহাম্মদ সাইফুল ইসলাম সাইফ।মেধাবী ছাত্র মুজিবের আগ্রহ দেখে তাকে কম্পিউটার শেখানোর জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন টেকনাফ উপজেলার মানবিক নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম।
ঐ মেধাবী শিক্ষার্থী টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীতে মানবিক বিভাগে পড়ুয়া ছাত্র। তার নাম মুজিবুর রহমান। তাঁর লেখাপড়ার পাশাপাশি কম্পিউটার শিখার আগ্রহ ছিল অনেক আগে থেকে। তবে দারিদ্রতার প্রভাব জীবন সংগ্রামে স্বপ্ন পূরণ করতে প্রতিবন্ধকতা হয়ে দাঁড়ায়।এই প্রতিবন্ধকতা ভেঙ্গে স্বপ্ন পূরণে সহযোগিতার তরে টেকনাফ উপজেলার নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানালে,টেকনাফের মানবিক ইউএনও  কম্পিউটার শেখানোর জন্য দায়িত্ব নেন। আর মনোযোগ দিয়ে পড়ালেখা চালিয়ে যেতে অনুরোধ করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তার এমন মহতি উদ্যোগে আবেগাপ্লুত হয়ে ছাত্রের মা বলেন, আমরা দরিদ্র হওয়ায় আমার ছেলেকে কম্পিউটার শেখাতে না পারলেও কিন্তু মানবিক ইউএনও মোঃ সাইফুল ইসলাম আমার ছেলেকে কম্পিউটার লিখানোর দায়িত্ব নেয়ায় আমি এবং আমার পরিবার ও আমার সহপাঠী বন্ধু বান্ধবসহ সকল শুভাকাঙ্খীরা ওনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি ওনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!