মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন

প্রতিবন্ধী ভাতার কার্ড করতে ৭ হাজার টাকা নেওয়ার অভিযোগ মহিলা মেম্বারের বিরুদ্ধে

সবুজ মোল্লা, পাবনা জেলার বিশেষ প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৯৬ বার পঠিত

পাবনার ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের ৪,৫,৬ নং সংরক্ষিত আসনের মহিলা মেম্বার পারভিন খাতুনের বিরুদ্ধে লাইলী আক্তার নামক এক প্রতিবন্ধী মহিলার কাছ থেকে প্রতিবন্ধী ভাতার কার্ড করার জন্য ৭ হাজার টাকা নিয়েছে বলে অভিযোগ উঠেছে।

ঈশ্বরদীর উপজেলার মুলাডুলি ইউনিয়নের সড়ইকান্দীর নয়াপাড়া গ্রামের তাইজদ্দীন এর স্ত্রী সাংবাদিকদের  অভিযোগের কথা তুলে ধরেন। তিনি জানান, মুলাডুলি ইউনিয়নের ৪,৫,৬ নং মহিলা সংরক্ষিত আসনের মেম্বার পারভিন খাতুন প্রতিবন্ধী ভাতা কার্ড করার জন্য প্রথমে ৫০০ টাকা নেয়,তারপর আবার ৫০০ টাকা নেয়। এরপর কার্ড চুড়ান্ত করার জন্য ৫ হাজার টাকা নেন মহিলা মেম্বার। এরপর এখানে সেখানে অফিসে আসা যাওয়ার খরচ ও কাগজপত্র ফটোকপি করার জন্য ১ হাজার টাকা নেন।সব মিলিয়ে সর্বমোট ৭ হাজার টাকা নিয়েছে বলে অভিযোগ করেন। তিনি সাংবাদিকদের আরো জানান,তার স্বামী ভ্যানগাড়ি চালিয়ে সংসার চালায়, এতে ভাতার কার্ড করার জন্য মানুষের কাছ থেকে ঋণ করে ভাতার কার্ড করতে দেন মহিলা মেম্বারের কাছে। তারপর ঋণের বিষয়টি তার স্বামী জানতে পেরে অনেক রাগারাগি করে।

ঘটনার সত্যতা যাচাই করার জন্য মুলাডুলি ইউনিয়ন এর ৪,৫,৬ নং সংরক্ষিত মহিলা আসনের মেম্বারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান মঙ্গলবার ১৯/০৪/২০২২ ইং তারিখে মুলাডুলি ইউনিয়ন পরিষদে সকাল ১১ টায় আসেন কথা বলবো। এরপর স্বাক্ষাতে গেলে সাংবাদিকদের সামনে অভিযোগের কথা অস্বীকার করে এড়িয়ে যান এবং তার স্বামীকে পরিষদে ডেকে আনেন। এরপর তার স্বামী উপস্থিত হয়ে সরাসরি এসে সাংবাদিকদের থানায় মামলা করবে বলে হুমকি দেন।
এ বিষয়ে মুলাডুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেক মালিথার সাথে কথা হলে তিনি জানান যেই ঘটনা রটে সেটা অবশ্যই কিছুনা কিছু ঘটে, তবে আমার ইউনিয়ন পরিষদের কেও যদি এরকম দুই নাম্বার কাজের সাথে যুক্ত থাকে তাহলে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যাবস্থা নেওয়া হবে। অভিযোগকারী প্রতিবন্ধী ব্যক্তির কাছ থেকে ৭ হাজার টাকা নেওয়ার কথা যদি মিথ্যা ও ভিত্তিহীন হয় তাহলে তার প্রতিবন্দী ভাতা কার্ড বাতিল করে দেওয়া হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!