মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্মসমর্পণকারী ইউনুছের বাড়ি থেকে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার!_ নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন ফয়েজুল ইসলাম মেম্বার রোহিঙ্গা সন্ত্রাসী নিপাত যাক,বাঙালি জাতি মুক্তি পাক এই স্লোগান নিয়ে বিশাল মানববন্ধন প্রেম করে তুমি প্রতিশোধ নিতে চেয়েছো?প্রয়াত যুবতীর চিঠি! ওব্যাট-প্রান্তিক লার্নিং সেন্টারের শিক্ষার্থীরা পেলো শীতবস্ত্র |বাংলাদেশ দিগন্ত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পেকুয়ায় সাংবাদিকদের মানবন্ধন |বাংলাদেশ দিগন্ত রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসনের দাবিতে টেকনাফে ছাত্রলীগের মানববন্ধন টেকনাফ পৌরসভা নির্বাচনে মোহাম্মদ ইসমাইলের মেয়র প্রার্থীতা বৈধ করেছেন হাইকোর্ট মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খোকনের নির্বাচনি অফিস উদ্বোধন হোয়াইক্যংয়ে নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন |বাংলাদেশ দিগন্ত

প্রাইভেট পড়তে গিয়ে ধর্ষণে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী |বাংলাদেশ দিগন্ত

সূত্র :জাগো নিউজ
  • আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৯ বার পঠিত

নোয়াখালীর সেনবাগে প্রাইভেট পড়তে গিয়ে ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রী (১৩)। এ ঘটনায় রোববার (১২ সেপ্টেম্বর) স্কুলছাত্রীর মা মামুন ও মো. কামাল হোসেন ওরফে সাদ্দাম নামের দুইজনকে আসামি করে একটি মামলা করেছেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম।

মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বাবা পেশায় নসিমনচালক। গত জুলাই থেকে তার মেয়ে পার্শ্ববর্তী বাড়িতে সন্ধ্যায় প্রাইভেট পড়তে যায়। আসা-যাওয়ার পথে পূর্ব কাবিলপুর গ্রামের এমাম হোসেনের ছেলে ছেরাজুল হল ওরফে মামুন তাকে উত্ত্যক্ত করতো। গত ১৮ জুলাই রাত ৮টায় প্রাইভেট পড়ে বাড়ি আসার ফেরার পথে মামুন তার সহযোগী একই গ্রামের মানিক মিয়ার ছেলে মো. কামাল হোসেন ওরফে সাদ্দামের সহযোগিতায় ওই ছাত্রীকে ধর্ষণ করেন। পরদিন রাতেও একইভাবে ধর্ষণ করেন। পরে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল বাতেন মৃধা জানান, ধর্ষণের শিকার স্কুলছাত্রীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। সে বর্তমানে ১৩ সপ্তাহের অন্তঃসত্ত্বা। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!