শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১৩ অপরাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

ফলো-আপ-টেকনাফ যানজট নিরসনে উপজেলা ও পৌর প্রশাসনের জরুরি বৈঠক |বাংলাদেশ দিগন্ত

মোঃ আরাফাত সানী, টেকনাফ থেকে
  • আপডেট টাইম : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৩৯ বার পঠিত

ফলো-আপ-টেকনাফ যানজট নিরসনে উপজেলা ও পৌর প্রশাসনের জরুরি বৈঠক

মোঃ আরাফাত সানী, টেকনাফ

গতকাল ২৬ সেপ্টেম্বর ভিবিন্ন পিন্ট ও অনলাইন মিডিয়ার টেকনাফ পৌরশহরে ভয়াবহ যানজট : ট্রাফিক ব্যবস্থা ভেঙে পড়েছে! বস্ত নিষ্ঠ সংবাদ প্রকাশিত হলে। উপজেলা ও পৌর প্রশাসন বিষয়টি গুরুত্ব সহকারে আমলে নিয়েছে।

এ বিষয়ে আজ রোববার দুপুরে টেকনাফ উপজেলা মিলনায়তনের হল রুমে সকল প্রকার যানবাহনের মালিক ও শ্রমিক প্রতিনিধিদের নিয়ে “যানজট নিরসন/বিশৃঙ্খলা রোধকল্পে এক জরুরী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
টেকনাফ উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে, উখিয়া-টেকনাফ আসনের জাতীয় সংসদ সদস্য শাহিনা আক্তার চৌধুরী, সাবেক সংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি, পৌর মেয়র হাজী মোহাম্মদ ইসলাম, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ আবুল মঞ্জুরসহ উপজেলা পরিষদের কর্মকর্তা জনপ্রতিনিধি ও বিভিন্ন প্রকার যানবাহনের মালিক-শ্রমিক নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তাগণ বলেন টেকনাফ পৌর শহরের সকল প্রকার যানবাহন সু নির্দিষ্ট স্থানে রেখে চলাচলের বিষয়ে শীঘ্রই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান। এসময় বক্তারা আরো বলেন অপ্রাপ্তবয়স্ক ও জাতীয় পরিচয় পরিচয় পত্র ছারা কোন রোহিঙ্গা নাগরিকদেরকে কোন প্রকার যানবাহন চালাতে না দেয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!