বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন

ফলো-আপ-টেকনাফ যানজট নিরসনে উপজেলা ও পৌর প্রশাসনের জরুরি বৈঠক |বাংলাদেশ দিগন্ত

মোঃ আরাফাত সানী, টেকনাফ থেকে
  • আপডেট টাইম : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৫৬ বার পঠিত

ফলো-আপ-টেকনাফ যানজট নিরসনে উপজেলা ও পৌর প্রশাসনের জরুরি বৈঠক

মোঃ আরাফাত সানী, টেকনাফ

গতকাল ২৬ সেপ্টেম্বর ভিবিন্ন পিন্ট ও অনলাইন মিডিয়ার টেকনাফ পৌরশহরে ভয়াবহ যানজট : ট্রাফিক ব্যবস্থা ভেঙে পড়েছে! বস্ত নিষ্ঠ সংবাদ প্রকাশিত হলে। উপজেলা ও পৌর প্রশাসন বিষয়টি গুরুত্ব সহকারে আমলে নিয়েছে।

এ বিষয়ে আজ রোববার দুপুরে টেকনাফ উপজেলা মিলনায়তনের হল রুমে সকল প্রকার যানবাহনের মালিক ও শ্রমিক প্রতিনিধিদের নিয়ে “যানজট নিরসন/বিশৃঙ্খলা রোধকল্পে এক জরুরী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
টেকনাফ উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে, উখিয়া-টেকনাফ আসনের জাতীয় সংসদ সদস্য শাহিনা আক্তার চৌধুরী, সাবেক সংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি, পৌর মেয়র হাজী মোহাম্মদ ইসলাম, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ আবুল মঞ্জুরসহ উপজেলা পরিষদের কর্মকর্তা জনপ্রতিনিধি ও বিভিন্ন প্রকার যানবাহনের মালিক-শ্রমিক নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তাগণ বলেন টেকনাফ পৌর শহরের সকল প্রকার যানবাহন সু নির্দিষ্ট স্থানে রেখে চলাচলের বিষয়ে শীঘ্রই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান। এসময় বক্তারা আরো বলেন অপ্রাপ্তবয়স্ক ও জাতীয় পরিচয় পরিচয় পত্র ছারা কোন রোহিঙ্গা নাগরিকদেরকে কোন প্রকার যানবাহন চালাতে না দেয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!