মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্মসমর্পণকারী ইউনুছের বাড়ি থেকে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার!_ নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন ফয়েজুল ইসলাম মেম্বার রোহিঙ্গা সন্ত্রাসী নিপাত যাক,বাঙালি জাতি মুক্তি পাক এই স্লোগান নিয়ে বিশাল মানববন্ধন প্রেম করে তুমি প্রতিশোধ নিতে চেয়েছো?প্রয়াত যুবতীর চিঠি! ওব্যাট-প্রান্তিক লার্নিং সেন্টারের শিক্ষার্থীরা পেলো শীতবস্ত্র |বাংলাদেশ দিগন্ত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পেকুয়ায় সাংবাদিকদের মানবন্ধন |বাংলাদেশ দিগন্ত রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসনের দাবিতে টেকনাফে ছাত্রলীগের মানববন্ধন টেকনাফ পৌরসভা নির্বাচনে মোহাম্মদ ইসমাইলের মেয়র প্রার্থীতা বৈধ করেছেন হাইকোর্ট মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খোকনের নির্বাচনি অফিস উদ্বোধন হোয়াইক্যংয়ে নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন |বাংলাদেশ দিগন্ত

বন্যায় কবলিত পরিবারে টেকনাফ ছাত্রলীগের উপহার |বাংলাদেশ দিগন্ত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১৯১ বার পঠিত

শেখ রাসেল,টেকনাফ :

টেকনাফ উপজেলায় টানা ৫ দিনের অতিবৃষ্টিতে বন্যায় প্লাবিত পানি বন্দী অসহায় মানুষকে মানবিক সহায়তা পৌঁছে দৃষ্টান্তস্থাপন করেছেন উপজেলা টেকনাফ ছাত্রলীগ।

টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্নার নির্দেশে হ্নীলা ইউনিয়নের ছাত্রলীগের কর্মীগণ বন্যার্তদের বাড়ি বাড়ি এই উপহার সামগ্রী পৌঁছে দেন।
শুক্রবার (৩০ জুলাই) বিকেলে হ্নীলা ইউনিয়ন ৩ নং ওয়ার্ডে পূর্ব সিকদার পাড়া ও বিল পাড়া গ্রামে বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

টেকনাফে বন্যার পানিতে প্লাবিত গ্রামের সাধারণ মানুষ পানিবন্দী হয়ে অনাহারে অর্ধহারে দিনাতিপাত করছে ।এই দুর্যোগের সময় তাদের মুখে দু’মুঠো খাবার তুলে দেওয়ায় ছাত্রলীগের উদ্দেশ্য বলে জানান নেতৃবৃন্দরা।

এই সময় উপস্থিত ছিলেন হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাফেজ নুর কামাল, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাশেদ মালেক, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি রায়হান উদ্দিন রুবেল, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শেখ রাসেল, হ্নীলা শাহ মজিদিয়া ইসলামীয়া আলীম মাদ্রাসা শাখার সভাপতি ও হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নুর মোহাম্মদ (শাহাব উদ্দিন),হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সহ সম্পাদক শাহাদাত হোসেন, ছাত্রলীগ নেতা আব্দুল গনি,ছাত্রলীগ নেতা মাহিন উদ্দিন বাপ্পি, ছাত্রলীগ নেতা মুশেদুল্লাহ, ছাত্রলীগ নেতা হোসনে মোবারক সহ নেতা কর্মীগণ।

টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্না জানান, টানা বর্ষণের ফলে হ্নীলা ইউনিয়নের কিছ এলাকা প্রায় পানিতে তলিয়ে গেছে।খবর পেয়ে আমি হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের মধ্য দিয়ে শুকনাে ও কাঁচা খাবার নিয়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিতরণ করি।

দেশ ও জাতির যখন সংকট,দূর্দিন,কঠিন সময় পার করে তখন বাংলাদেশ ছাত্রলীগ রােদ,বৃষ্টি,বন্যা উপেক্ষা করে সাধারন মানুষের পাশে দাঁড়ায়।বন্যার কারণে আজ মানুষ অনেক কষ্টে আছে। আমি জনপ্রতিনিধিসহ সকল মানুষের কাছে আবেদন জানাচ্ছি, এই কঠিন সময়ে যেন তাঁরা ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়ান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!