সোমবার, ২৯ মে ২০২৩, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
উপকারভোগীদের কৃষি উপকরণ বিতরণ করলেন এনজিও সংস্থা “মুক্তি “ পূর্ব শত্রুতার জেরে প্রতিবন্ধীকে ব্যাপক মারধরের অভিযোগ! দেশে ৪ কোটি মানুষের চলছে দুর্দিন,ঋণ করেই চলছে ৭৪ভাগ পরিবার কোস্টগার্ডের ধাওয়ায় ৭ লাখ ইয়াবা পানিতে ফেলে পালাল পাচারকারীরা ‘ইশ্-মার্ট বাংলাদেশ’ প্রভাষক শাহীন সরওয়ার টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ

বর্তমান নির্বাচন কমিশন কোমরভাঙ্গা কমিশনে পরিণত হয়েছে : মুফতী সৈয়দ ফয়জুল করীম

মোহাম্মদ ইউনুছ আরমান, টেকনাফ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৫০১ বার পঠিত

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করে সরকারের জনপ্রিয়তা যাচাই করা উচিত। তিনি বলেন, স্থানীয় নির্বাচন নিয়েও সরকার দলীয় প্রার্থীদের হুমকি-ধমকি মেনে নেয়া যায় না। তিনি বলেন, নির্বাচন কমিশন কোমরভাঙ্গা কমিশনে পরিণত হয়েছে। তিনি নির্বাচনে সন্ত্রাস ও কালো টাকার প্রভাবমুক্ত আল্লাহভীরু প্রার্থীকে নির্বাচিত করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান।

আজ দুপুরে বগুড়া জেলার শেরপুর পৌরসভা নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের প্রার্থী ইমরান কামাল এর সমর্থনে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় বগুড়া জেলা ও স্থানীয় পৌরসভার মেয়র প্রার্থীসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!