বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

বর্তমান নির্বাচন কমিশন কোমরভাঙ্গা কমিশনে পরিণত হয়েছে : মুফতী সৈয়দ ফয়জুল করীম

মোহাম্মদ ইউনুছ আরমান, টেকনাফ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৪৪৫ বার পঠিত

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করে সরকারের জনপ্রিয়তা যাচাই করা উচিত। তিনি বলেন, স্থানীয় নির্বাচন নিয়েও সরকার দলীয় প্রার্থীদের হুমকি-ধমকি মেনে নেয়া যায় না। তিনি বলেন, নির্বাচন কমিশন কোমরভাঙ্গা কমিশনে পরিণত হয়েছে। তিনি নির্বাচনে সন্ত্রাস ও কালো টাকার প্রভাবমুক্ত আল্লাহভীরু প্রার্থীকে নির্বাচিত করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান।

আজ দুপুরে বগুড়া জেলার শেরপুর পৌরসভা নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের প্রার্থী ইমরান কামাল এর সমর্থনে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় বগুড়া জেলা ও স্থানীয় পৌরসভার মেয়র প্রার্থীসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!