মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্মসমর্পণকারী ইউনুছের বাড়ি থেকে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার!_ নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন ফয়েজুল ইসলাম মেম্বার রোহিঙ্গা সন্ত্রাসী নিপাত যাক,বাঙালি জাতি মুক্তি পাক এই স্লোগান নিয়ে বিশাল মানববন্ধন প্রেম করে তুমি প্রতিশোধ নিতে চেয়েছো?প্রয়াত যুবতীর চিঠি! ওব্যাট-প্রান্তিক লার্নিং সেন্টারের শিক্ষার্থীরা পেলো শীতবস্ত্র |বাংলাদেশ দিগন্ত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পেকুয়ায় সাংবাদিকদের মানবন্ধন |বাংলাদেশ দিগন্ত রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসনের দাবিতে টেকনাফে ছাত্রলীগের মানববন্ধন টেকনাফ পৌরসভা নির্বাচনে মোহাম্মদ ইসমাইলের মেয়র প্রার্থীতা বৈধ করেছেন হাইকোর্ট মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খোকনের নির্বাচনি অফিস উদ্বোধন হোয়াইক্যংয়ে নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন |বাংলাদেশ দিগন্ত

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিবের সাথে কক্সবাজার জেলা ইউনিটের মতবিনিময় |বাংলাদেশ দিগন্ত

প্রেস বিজ্ঞপ্তি :
  • আপডেট টাইম : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ২৪৭ বার পঠিত

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব ফিরোজ সালাহ উদ্দিন (সাবেক রেলওয়ে সচিব) এর সাথে কক্সবাজার জেলা ইউনিট কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা রবিবার সকাল ১১টায় জেলা রেড ক্রিসেন্ট ইউনিট ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

কক্সবাজার জেলা রেড ক্রিসেন্ট ইউনিট কার্যালয়ে পৌঁছালে রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিবকে জেলা ইউনিটের কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান ও কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী ও সেক্রেটারি মোঃ খোরশেদ আলমের নেতৃত্বে জেলা কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ফুল দিয়ে বরণ করেন।

এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পরিচালক এম এ হালিম ও মোঃ মিজানুর রহমান, উপ-পরিচালক হাবিব আহমেদ ও আবছার উদ্দিন ছিদ্দিকী উপস্থিত ছিলেন।

এছাড়াও এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংরক্ষিত নারী আসনের সাংসদ কানিজ ফাতেমা আহমেদ, কক্সবাজার জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান এডভোকেট আয়াছুর রহমান, সদস্য যথাক্রমে- হামিদা তাহের, আবদুর রহিম, অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন, জাহাঙ্গীর আলম জানু, এমআরআরও প্রকল্পের ব্যবস্থাপক কেরামত আলী ও ইউনিট কর্মকর্তা আজরুল সাফদার।

মতবিনিময় সভায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব ফিরোজ সালাহ উদ্দিন বলেন, ‘বিগত সময়ে কক্সবাজার জেলা রেড ক্রিসেন্ট ইউনিটে নানান অনিয়ম ও সমালোচনামূলক কর্মকান্ডের জন্য বিভিন্ন আর্ন্তজাতিক সংস্থা মুখ ফিরিয়ে নিয়েছে। আমি প্রত্যাশা করি, বর্তমান কার্যনির্বাহী কমিটি রেড ক্রিসেন্ট সোসাইটির সম্মান পুনরায় ফিরিয়ে নিয়ে আসতে দক্ষতা ও সততার সাথে যাবতীয় কর্মকান্ড পরিচালনা করবে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!