সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১২:০৪ অপরাহ্ন

বাস্তহারা লীগের নাম ব্যবহার করে বিভিন্ন জেলায় জেলায় কমিটি দেওয়ার অভিযোগ চট্টগ্রামের লেদুর বিরুদ্ধে

চট্টগ্রাম সংবাদদাতা:
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ১৪৭ বার পঠিত

বাস্তহারা লীগের নাম ব্যবহার করে বিভিন্ন জেলায় জেলায় কমিটি দেওয়া হয়েছে, চট্টগ্রামের আবদুর নবী লেদুর বিরুদ্ধে অভিযোগ।

চট্টগ্রামে বাস্তুহারা লীগের সভাপতি আব্দুল নবী লেদু প্রধানমন্ত্রীর নাম ব্যবহার করে আওয়ামী লীগের নাম ব্যবহার করে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে। হেলানা জাহাংগীর ও দর্জি মনিরের পরে এবার কি তবে লেদুর পালা!
চট্টগ্রামের প্রশাসন এখনো তাকে ধরতে পারেনি। তার এমন ইনকাম টা কোথা থেকে আসে? কখনো আওয়ামী লীগ, কখনো বাস্তহারা লীগ, কখনো জাতীয় পার্টি আবার কখনো বিএনপি। এই বহুরূপী মানুষটাকে ধরা ছোঁয়া হচ্ছে না। বর্তমান পরিস্থিতিতে প্রশাসন যদি আরও একটু ভাল করে নাড়া দেন, একশান হতে পারে ব্যাপক আকৃরে। লেদু আওয়ামী লীগে অনুপ্রবেশকারী। ৯০ এর জাতীয় পার্টি এর পর বিএনপি ৯৬ তে স্থানীয় দাপট ও টাকার বিনিময়ে আওয়ামী লীগে পরে আবার ২০০১ এ বিএনপি। এখন আওয়ামী লীগ। অনুমোদনহীন সংগঠন বাস্তুহারা লীগ নিজেই প্রতিষ্ঠা করেছে। সে একজন চাদাবাজ। কক্সবাজার, খাগড়াছড়ি, রাঙ্গা মাটি, বান্দরবান সব জেলা থেকে বাস্তুহারা লীগের নামে চাঁদা আদায় করে। বর্তমানে বায়েজিদ বোস্তামীর মাজার গেইটে ক্যাপে ডি সুলতান হোটেলের দুই তলায় একটি রুম দখল করে আওয়ামী লীগের নাম ভাঙ্গীয়ে দখল বাজি, হকারদের কাছ থেকে চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। তার সহযোগীরা হলো টোকাই সেলিম, সোর্স আনোয়ার, ডাকাত আলমগীর, হামকা হাবিব ও খুনি ইউসুফ। এছাড়াও হামকা হাবিব ও ডাকাত আলমগীরসহ আরো অনেকে জড়িত।
লেদু দালালের মাধ্যমে টাকার বিনিময়ে বিভিন্ন সন্মানিত ব্যাক্তিবর্গের কাছ থেকে এওয়ার্ড গ্রহন করে ছবি তুলে দেয়ালে টাংগিয়ে রাখে। গঠনতন্ত্র লঙ্ঘন করে ও প্রভাব খাটিয়ে আওয়ামীলীগ এর নাম ভাঙ্গিয়ে দলের ছত্রছায়ায় থেকে বাস্তুহারা লীগের নাম ব্যবহার করে কমিটি গঠন করার অভিযোগ উঠেছে এই কুখ্যাত লেদু গুন্ডার নামে। যেখানে উপযুক্তদের বাদ দিয়ে রাতারাতি ভুঁইফোড়দের অন্তর্ভুক্ত করা হয়। এহেন কর্মকাণ্ড ও প্রকাশ্য অপরাধ অপকর্ম করার হাজারো অভিযোগ থাকার পরও কেন এই লেদুকে এখনও আইনের আওতায় নেওয়া হচ্ছে না? আইন শৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন আপামর জনসাধারণ ও আওয়ামীলীগ এর নিবেদিত প্রাণ সংগ্রামী জনতা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!