বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:২০ পূর্বাহ্ন

বিচারপতি পরিচয়ে পুলিশ প্রোটকল নিয়ে বাড়ি ফিরলেন শ্রমিক

সূত্র :একাত্তর
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ৪৭ বার পঠিত

চাঁদপুরে একজন গ্রিল ও আলমারি তৈরির কারখানায় শ্রমিক নিজেকে উচ্চ আদালতের বিচারপতি পরিচয় দিয়ে পুলিশ প্রোটোকল নিয়ে বাড়ি ফেরার পর আটক হয়েছেন।

শুক্রবার (২০ মে) বেলা ১১টার দিকে জেলার মতলব দক্ষিণ উপজেলার উত্তর দিঘলদী গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম মো. বিপ্লব প্রধান (৪০)। বিপ্লব ওই গ্রামের বাসিন্দা ও উপজেলা সদরের কলেজ গেট এলাকায় একটি গ্রিল ও আলমারি তৈরির কারখানায় শ্রমিকের কাজ করেন তিনি।

পুলিশ জানায়, নিজেকে উচ্চ আদালতের একজন বিচারপতি পরিচয় দিয়ে ঢাকা থেকে একটি গাড়ি ভাড়া নিয়ে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় রওনা দেন বিপ্লব। পথে বিভিন্ন জায়গায় বিচারপতির প্রোটোকল সুবিধাও নেন।

পুলিশ জানায়, কুমিল্লার দাউদকান্দি পেরিয়ে এলে কুমিল্লা পুলিশ কন্ট্রোল রুম থেকে জানানো হয় একজন বিচারপতি তার নিজ বাড়িতে আসছেন। তাই তাকে পুলিশ প্রোটোকল দেওয়ার জন্য মতলব দক্ষিণ থানা পুলিশকে অবহিত করা হয়।

এরপর পুলিশ বিপ্লব প্রধানকে পুলিশ প্রোটোকল দিয়ে তার বাড়িতে পৌঁছে দেয়। সেখানে যাওয়ার পর স্থানীয়দের কাছে পুলিশ জানতে পারে বিপ্লব বিচারপতি নন। পরে সেখান থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয় বলে জানায় পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, বিপ্লব এর আগেও এ রকম ঘটনা ঘটিয়েছেন। গত কয়েক বছর আগে সে নিজেকে ইঞ্জিনিয়ার দাবি করেন এবং নিজের ফেসবুক প্রোফাইলে নামের আগে ইঞ্জিনিয়ার ব্যবহার করতেন।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে বিপ্লব শিকার করেন তিনি বিচারপতি নন। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!