শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

বিবস্ত্র করে নির্যাতন : কারাগারে দেলোয়ার |বাংলাদেশ দিগন্ত

আমাদেরসময়
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ৪০৫ বার পঠিত

আদালত প্রাঙ্গণে আসামি দেলোয়ার হোসেন দেলু।
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় গৃহবধূকে ধর্ষণ মামলার প্রধান আসামি দেলোয়ার হোসেন দেলুকে পাঁচদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে নোয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ রায় দেন।

নোয়াখালী আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট গুলজার আহমেদ জুয়েল জানান, ধর্ষণ মামলায় পাঁচদিনের রিমান্ড শেষে দেলোয়ারকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এ সময় ১ নম্বর আমলী আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক দেলোয়ারকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ধর্ষণ মামলায় পাঁচদিন, অস্ত্র মামলায় একদিন ও বিস্ফোরক মামলায় একদিন করে দেলোয়ারের মোট সাতদিনের রিমান্ড শেষ হয়েছে। তবে আজ দেলোয়ারের কোনো স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়া হয়নি।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী তার সঙ্গে দেখা করতে তার বাবার বাড়ি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢোকেন। বিষয়টি দেখে ফেলেন স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। পরে রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করেন। এ সময় পর পুরুষের সঙ্গে অনৈতিক কাজ করার অভিযোগ তুলে ভুক্তভোগী নারীকে কুপ্রস্তাব দেন তিনি। এতে রাজি না হলে তাকে মারধর শুরু করেন দেলোয়ার।

এক পর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করেন তারা। পরে ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। এর কিছুদিন আগে আবুল কালাম নামে একজনের সহযোগিতায় বাড়িতে ও বিলের মধ্যে নৌকায় নিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করেন দেলোয়ার। গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, পর্নোগ্রাফি ও ধর্ষণ এই তিন মামলায় বর্তমানে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্ত করছে।আমাদেরসময়

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!