শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:৩০ অপরাহ্ন

বীর বাহাদুরের সুস্থতা কামনায় উপজেলা পরিষদ ও মসজিদে দোয়া মাহফিল করেন, চেয়ারম্যান মোহাম্মদ শফি উল্লাহ

এম,আব্দুল হাকিম
  • আপডেট টাইম : রবিবার, ৭ জুন, ২০২০
  • ৫৭৬ বার পঠিত

করোনাভাইরাসে আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সুস্থতার জন্য নাইক্ষ্যংছড়ি উপজেলার কয়েকটি মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ( ৭ জুন) বাদ জোহর মসজিদগুলোতে অনুষ্ঠিত দোয়া মাহফিলে বীর বাহাদুর উশৈসিং এমপি সুস্থতার জন্য রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীসহ মুসল্লিরা অংশ নেন।

এছাড়া সদর উপজেলা পরিষদ মসজিদ, ঘুমধুম রেজু মংজয় পাড়া, ভালুকিয়া পাড়া, বরইতলী পাড়া, বৌদ্দ ছড়া মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মন্ত্রী বীর বাহাদুরের সুস্থতা কামনায় স্ব স্ব এলাকার মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করার জন্য নির্দেশ দেয় চেয়ারম্যান শফিউল্লাহ ।

রোববার নাইক্ষ্যংছড়ি উপজেলা আঃ লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ বলেন প্রিয় নেতা মাননীয় মন্ত্রী বীর বাহাদুর মহোদয়ের দ্রুত আরোগ্য কামনা করে মোনাজাত এবং দোআ মাহফিল করার জন্য উপজেলা মসজিদের ইমাম ও মোয়াজ্জিনের প্রতি আহ্বান জানাচ্ছি। সরকারি নিয়মের দিকে লক্ষ রেখে এবং দূরত্ব বজায় রাখার পরামর্শ দেন। নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রত্যেক মসজিদ, মাদ্রাসা কোরআন তেলাওয়াতের মাধ্যমে প্রিয় নেতার আরোগ্য কামনা করেন উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মাদ শফিউল্লাহ।

এর আগে শনিবার রাতে প্রিয় নেতার সুস্থতার জন্য দোয়াছেয়ে ফেসবুক স্ট্যাটাস দেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির করোনা শনাক্ত হয়েছে খবর জানতে পারায় উপজেলা শোকের ছায়া নামে।

দুই দিন বন্ধ থাকার পর শনিবার (৬ জুন) কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে করোনা পজিটিভ হওয়া ১০৮ জনে বীর বাহাদুর রয়েছে।

কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া শনিবার রাত ১০ টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

টেকনিক্যাল সমস্যার কারণে বৃহস্পতিবার ও শুক্রবার দুইদিন বন্ধ থাকার পর শনিবার মোট ৩৪৮ জনের স্যাম্পল টেস্ট হয়। সেখানে ১০৮ জনের রিপোর্ট ‘পজেটিভ’ হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs