সোমবার, ২৩ মে ২০২২, ০১:৪৭ অপরাহ্ন

বৈদ্যুতিক পাখায় ভোট দিয়ে জয়যুক্ত করতে সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন হ্নীলা ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আলী আহমদ

বার্তা পরিবেশক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭৪ বার পঠিত

টেকনাফ উপজেলার চার ইউনিয়ন পরিষদ নির্বাচন
উপলক্ষ্যে উপজেলা নির্বাচন অফিসে প্রতীক বরাদ্দ
করা হয়েছে। হ্নীলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার
পদপ্রার্থী আলী আহমদ বৈদ্যুতিক পাখার প্রতীক
পেয়েছেন।

গেল ২৫ই মার্চ বৃহস্পতিবার নেতাকর্মী ও ভক্তদের সাথে নিয়ে প্রতীকের জন্য উপজেলা নির্বাচন কমিশন অফিসে হাজির হন ৫নাম্বার ওয়ার্ডের সাবেক মেম্বার আলী আহমেদ। তিনি বলেন,করোনার কারণে দীর্ঘদিন নির্বাচন স্থগিত ছিল।করোনার পরিস্থিতি ভালো হওয়ায় নির্বাচন করার সুযোগ দেওয়া হয়। আমি ও আমার পরিবার দীর্ঘদিন ধরে রাজনীতির সাথে জড়িত ছিল এবং আছে ।আমার জীবনে কোনাে দিন কারাে সাথে অসৎ আচরণ করিনি , বদনাম হবে এমন কোনাে কাজের সাথে জড়িত ছিলাম না ।

এলাকার ভাবমূর্তি নষ্ট হয় এ ধরণের কোনাে কাজের সাথে জড়িত না থাকায় জনগণ আমাকে আসন্ন ইউপি নির্বাচনে হ্নীলা ইউনিয়নের ৫ নাম্বার ওয়ার্ডের বিপুল ভােটে বার বার নির্বাচিত করেছেন।আমি জনগণের পাশে ছিলাম আছি ভবিষ্যতেও জনগণের পাশে থাকবাে, ইনশাআল্লাহ! আমি যেনাে আবারাে মেম্বার হয়ে সাধারণ নির্যাতিত নিপিড়িত মানুষের পাশে দাঁড়াতে পারি এবং সকলের অধিকার যেনাে নিশ্চিত করতে পারি, সেজন্য সকলের দোয়া চাই ও বৈদ্যুতিক পাখা মার্কায় ভােট দিয়ে জয়যুক্ত করার আহবান জানাচ্ছি।

আপনাদের দোয়া, সহযােগিতা সব কিছু যদি সাথে থাকে ইনশাআল্লাহ পূর্বের ন্যায় আমি আবারো বিজয় হবাে । তিনি আরাে বলেন, আমি জনপ্রতিনিধি হয়ে আপনাদের সেবা করতে চাই ,শাসক হওয়ার আশা আমার ভিতরে আগেও ছিলনা এখনােও বিন্দুমাত্র নেই ।আমি মেম্বার হওয়া মানে জনগনই মেম্বার! আমি চাই হ্নীলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের অবহেলিত নির্যাতিত মানুষের পাশে দাঁড়াতে ।তিনি সর্বশেষ সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন এবং সকলে শেষ পর্যন্ত সাথে থেকে আগামী ২০ সেপ্টেম্বর বৈদ্যুতিক
পাখা মার্কায় ভােট দিয়ে জয়যুক্ত করবেন বলে আশা ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs